নারায়ণগঞ্জ প্রতিনিধি
অনলাইন এন আর বাংলা টিভি ও বাংলা নিউজ টুয়েন্টি ফোর বিডি ডট কমের উদ্যোগে
শুক্রবার (১৪ এপ্রিল) নারায়ণগঞ্জ চাষাড়া রেল স্টেশন সংলগ্ন বিকেল ৪ ঘটিকায়, হত দরিদ্র ১০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

অনলাইন এন আর বাংলা টিভির সম্পাদক নাবিলা শারমিন ৭১ বাংলাদেশ কে জানিয়েছেন আমি আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করে যাচ্ছি দরিদ্র মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে, তারই ধারাবাহিকতায় বিগত কয়েক বছরের নেয় এবারেও আমি ও আমার সহ পাঠিদের সহযোগিতায় ১০০ শত পরিবারের মাঝে ঈদ সামগ্রিক বিতরণ করেছি ইনশাআল্লাহ আগামীতে আরও বাড়বে বলে আশাবাদী,

আরো বলেন একজন মানুষ হিসেবে অন্য আরেক মানুষের মুখে হাশি দেখতে কারনা ভালো লাগে একমাত্র যে দেখেছেন সেই ভালো বুঝতে পারেন, তাই আমি অনুরোধ জানাচ্ছি যাদের সামর্থ আছে আপনারও মানুষ হিসেবে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করেন এতে করে আল্লাহ খুশি হবে এবং দারিদ্র্যতা কমে আসেবে।

প্রতি বারের মতো এবারো অনুষ্ঠানটি উন্মুক্ত ভাবে করা হয়েছে। বিতরণে সহযোগিতা করেছেন এম. এইচ মনির দুর্নীতি রিপোর্ট , মো: রুহুম আমিন এই বাংলা প্রতিনিধি, মোর্শেদা আক্তার সাথি সময়ের চিন্তা টিভির প্রতিনিধি, রুমা আক্তার দৈনিক বঙ্গ জননী প্রতিনিধি ইব্রাহিম হোসেন, নাবিলা শারমিন এন আর বাংলা টিভি ও বাংলা নিউজ টুয়েন্টি ফোর বিডি এর সম্পাদক, মো:আল আমিন ফকির, মোঃ কাশেম পেদা, শিশু সহযোগিতায় রয়েছে নুসরাত জাহান রাএি, ইসরাত জাহান সাফা,শামিমা আক্তার চাঁদনী, মাহিম ইসলাম সকলের সহযোগিতায় বিতরণ কার্যক্রম সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *