বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল ঘিবা সীমান্ত দিয়ে পাসপোর্ট ভিসা ছাড়া ভারতে যাবার সময় এক মায়ানমার নাগরিক সহ ৪ জন কে আটক করেছে বিজিবি।

শনিবার (১৮ মে) ভোর রাতে সিমান্তের ঘিবা মাঠ নামক স্থান হতে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় যশোর- ৪৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধীনস্থ ঘিবা বিওপির একটি টহল দল ৩ বাংলাদেশী নাগরিক এবং ১ জন মায়ানমার নাগরিককে আটক করে।

আটককৃত বাংলাদেশী নাগরিকদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা চিকিৎসার জন্য ভারতে যাচ্ছিলো এবং মায়ানমার নাগরিক ভারতে কাজের উদ্দেশ্যে যাচ্ছিলো । তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি ঘিবা ক্যাম্প কমান্ডার হাবিলদার আব্দুস সামাদ।

আটককৃত ব্যক্তিরা হলো কৃষ্ট ধর মন্ডল (৫০) পিতা-ধূপিচাদ মন্ডল, গ্ৰাম- জুরবিটা, পোস্ট-কাশিরকান্দি, থানা-খিলগাঁও, জেলা-ঢাকা, আশা রানী বাছার (৪০) পিতাঃ শ্রী সুধীর চন্দ্র বৈরাগী, গ্ৰাম- সন্দুয়া ‌থানা-মুন্সিগঞ্জ সদর, জেলাঃ মুন্সিগঞ্জ, মোছাঃ শিউলী খাতুন, পিতাঃ মোঃ খোকা শেখ, গ্রাম- পেড়লি, পোস্ট-পেড়লি বাজার, থানা কালিয়া, জেলা- নড়াইল এবং মায়ানমার নাগরিক, মোঃ হোসেন, পিতা-অজ্ঞাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *