কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।

পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন কে সামনে রেখে আগামী কাল তৃনমূল দলের সরকারের ১১,বৎসরের, পূর্তি উপলক্ষে আয়োজিত একটি পদ সভার আয়োজন করা হয়েছে।

এই পদ সভার মূল উদ্দ্যোগতা দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মগরাহাট পশ্চিমের উস্হি টাউন তৃনমূল দলের সভাপতি ও একদা মগরাহাট পশ্চিমের যুব তৃনমূল দলের সভাপতি ইমরান মোল্লার ঘনিষ্ঠ এবং মগরাহাট পশ্চিমের বিধায়ক জনাব গিয়াসউদ্দিন মোল্লা র কাছের মানুষ সাগির হোসেন সরদার ওরফে ভোলা।

মগরাহাট পশ্চিম তৃনমূল দলের পক্ষ থেকে সম্প্রতি বিভিন্ন যায়গায় কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে দ্রব্যমূল্য বৃদ্ধি র প্রতিবাদে এবং কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা কে দিয়ে বিরোধী রাজনৈতিক দলের নেতাদের বিরুদ্ধে সি বি আই ও ইডি কে দিয়ে তদন্ত শুরু করে দিয়েছে এবং রাজনৈতিক ভাবে বিরোধী দলের নেতা ও মন্ত্রীদের বিরুদ্ধে কালিমালিপ্ত করার যে অবলম্বন গ্রহণ করেছে ভারতের বি জে পি সরকার ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহ তার বিরুদ্ধে রাস্তায় নেমে প্রতিবাদ করছেন মগরাহাট পশ্চিমের তৃনমূল দলের যুব সভাপতি জনাব ইমরান মোল্লা

ও দক্ষিণ চব্বিশ পরগনা জেলার জেলা পরিষদের সদস্য শ্রীমতী সঙ্গীতা হালদার এবং মগরাহাট পশ্চিমের উস্হি টাউন তৃনমূল দলের সভাপতি জনাব সাগির হোসেন সরদার ওরফে ভোলা। তাই আগামী কাল পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে সরকার দীর্ঘ ১১,বৎসর, ধরে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তার পূর্তি উপলক্ষে আয়োজিত এক পদ সভার আয়োজন করা হয়েছে। এই সভায় মগরাহাট পশ্চিমের উস্হি টাউন তৃনমূল দলের সব পদ অধিকারীদের উপস্তিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন উস্হি টাউন তৃনমূল দলের সভাপতি জনাব সাগির হোসেন সরদার ওরফে ভোলা।।

Leave a Reply

Your email address will not be published.