কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
আজ বৈকালে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত মগরাহাট পশ্চিমের শেরপুর অঞ্চলে ২১,শে, কলকাতার মিটিং এর প্রস্ততি নিয়ে একটি কর্মী সভার ডাক দেয় । এই সভায় উপস্থিত কর্মীদের কে আগামী ২১,শে, জুলাই এ যেমন মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে কলকাতা মহানগরীর দিকে অগ্রসর হবেন। তেমনি ২০২৪,শে, পশ্চিম বাংলার তৃনমূল দলের সুপ্রিমো ও পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ভারতের প্রধানমন্ত্রী করতে সবধরনের চেষ্টা করার জন্য আহ্বান জানান মগরাহাট পশ্চিমের ব্লক যুব তৃনমূল দলের সভাপতি ইমরান মোল্লা।

তিনি বলেন সব ধরনের চক্রান্ত কে প্রতিহত করে আমাদের তৃনমূল দল টি কে আরো মজবুত ও শক্তিশালী করতে হবে বলে জানান। এই সভায় বক্তব্য রাখেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলার তৃনমূল দলের দাপুটে নেত্রী এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের সদস্য সঙ্গীতা হালদার বলেন যে কোন প্ররোচনা পা না দিয়ে সকলকেই একসাথে কাজ করতে হবে। এবং আগামী দিনে পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত কে শক্তিশালী করতে হবে। সাথে সাথে পশ্চিম বাংলার তৃনমূল দলের যুবরাজ অভিষেক ব্যানার্জী কে সামনে রেখে জোতদার লড়াই চালিয়ে যেতে হবে সাম্প্রদায়িক শক্তি বিজেপির বিরুদ্ধে।

সেই সাথে মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের কিছু অসাধু নেতা ও নেত্রী যেভাবে দলের নাম ও দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি কে সামনে রেখে করে কেমে খাচ্ছে তা বন্ধ করার ডাক দেন।

এই সভায় উপস্থিত ছিলেন মগরাহাট পশ্চিমের ব্লক সহসভাপতি শ্রী মানবেন্দ্র মন্ডল ও মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের অন্যতম নেতা ও সাবেক ব্লক সভাপতি শ্রী সব্যসাচী গায়েন এছাড়া উপস্থিত ছিলেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলার তৃনমূল দলের আইনজীবী সেলের সদস্য এবং ডায়মন্ডহারবার জেলা আদালতের লিগ্যাল সার্ভিস অথোরিটির সদস্য মিকাইল মোল্লা এবং মগরাহাট পশ্চিমের ব্লক মাইনরিটি তৃনমূল দলের সভাপতি তৌফিক মোল্লা ও উস্তি ব্লক তৃনমূল দলের অন্যতম নেতা ও সাবেক ব্লক সচিব নুরুজ্জামান সেখ ওরফে মন্টু এছাড়াও উপস্থিত ছিলেন উত্তর কুসুম অঞ্চলের প্রধান কুতুবউদ্দিন লস্কর ও উত্তর কুসুম অঞ্চলের পঞ্চায়েত সদস্য কামাল উদ্দিন হালদার ব্লক সচিব আনজুমালা বেগম ও আইমা বিবি এবং উস্তি ব্লক তৃনমূল দলের অন্যতম নেতা জুব্বার মোকামী ও জাকির হোসেন মোল্লা এবং হরিহরপুর অঞ্চল তৃনমূল দলের অন্যতম নেতা মোসরাফিল লস্কর সহ অন্যান্য ব্লক তৃনমূল দলের নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published.