কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত মগরাহাট পশ্চিমের সি পি আই এমের দ্বিতীয় তম এরিয়া সম্মেলন শুরু হয়েছে। এই সম্মেলনের শুভ উদ্বোধন করেন প্রবীণ বামফ্রন্টের নেতা শ্রী রাম দাস।

এই সম্মেলন থেকে কর্মসূচি নেওয়া হবে আগামী দিনে কেন্দ্রীয় ও রাজ্যে সরকারের জনবিরোধী নিতীর প্রতিবাদে আন্দোলনে থাকার। সেই সঙ্গে গ্রামের মানুষের জন্য ন্যায্য মূল্য মজুরি বৃদ্ধি ও বেকার যুবক এবং যুবতীদের চাকরির সুযোগ ও কর্মসংস্থানের সুযোগ দেওয়ার ব্যবস্থা করা। এবং শিক্ষা ও জনস্বাস্থ্য র উন্নয়ন করার জন্য রাস্তায় থাকে আন্দোলন করার জন্য প্রস্তুতি নিতে শপথ গ্রহণ করবেন।

এবং পশ্চিম বাংলার বর্তমান সরকারের বিরুদ্ধে বিরোধী দলের নেতা ও কর্মীদের উপর অত্যাচার ও মিথ্যা মামলায় সাজা দেওয়ার বিরুদ্ধে লড়াই জারি রাখবেন বলে উল্লেখ করেন। এই সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলা বামফ্রন্টের নেতা কমরেড বাপ্পা ঘোষ ও জনাব মিন্টু মোকামী এবং জেলা নেতা শ্রী চন্দ্র নাথ সরদার এবং মগরাহাট পশ্চিমের দায়িত্ব পালন কারী নেতা কমরেড জনাব মুজাহিদ কবির শেরওয়ানি এবং জাহির মোল্লা এবং জনাব কবিরুল ইসলাম ও জনাব সোভ্যসাচী মোল্লা। এই সভার আগে প্রয়াত কমরেডদের উদ্দেশ্যে সৃতিসৌধ তে মাল্যদান করেন মগরাহাট পশ্চিমের লোকাল এরিয়া কমিটির সম্পাদক জনাব মুজাহিদ কবির শিরওয়ানি। ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *