পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রেরনায় ও ডায়মন্ডহারবার লোকসভার পার্লামেন্ট সদস্য এবং তৃনমূল দলের সাধারণ সম্পাদক শ্রী অভিষেক ব্যানার্জীর নির্দেশে আজ দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ডায়মন্ডহারবার মহাকুমার মগরাহাট পশ্চিমের উস্তির বিজলী কমপ্লেক্সে একটি রক্তদান শিবিরের আয়োজন করেন তৃনমূল দলের ডায়মন্ড ওয়াকার ইউনিয়নের দক্ষিণ চব্বিশ পরগনার সভাপতি ও তামান্না হিউম্যান রিসোর্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কর্নধার জনাব আক্তার হোসেন হালদার।

এই অনুষ্ঠানে বহু মানুষ অসহায় গরীব থ্যালাসেমিয়া রোগীদের জন্য রক্ত দান করেন। সেই সঙ্গে আজ রাখীবন্ধন অনুষ্ঠিত হয়। এই সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের সদস্য ও তৃনমূল দলের নেত্রী এবং সমাজসেবক শ্রীমতী সঙ্গীতা হালদার। তিনি এই মগরাহাট পশ্চিমের বহু সমাজ মূলক কাজের সাথে যুক্ত।

এবং তার জেলা পরিষদ এলাকায় গঠনমূলক কাজে এগিয়ে গেছেন সরকারি কাজের মাধ্যমে । এবং বিভিন্ন প্রকৃতিক দুর্যোগ হলে এবং কোডিট এর কারণে এই লকডাউনে সাধারণ মানুষের জন্য সাহায্য সহোযোগীতা করেছেন।

এছাড়াও আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উস্তি মালন্চ মিশনের প্রধান জনাব মাস্টার আবদুর রউফ সাহেব এবং চিকিৎসক জনাব মেহবুর রহমান সাহেব এবং বিশিষ্ট শিক্ষাবিদ ও পত্রকার জনাব আজিজুল হক ও শিক্ষাবিদ শ্রী নিতাই চন্দ্র হালদার।

এই অনুষ্ঠানের আয়োজক বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজকর্মী এবং তামান্না হিউম্যান রিসোর্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কর্নধার জনাব আক্তার হোসেন খোকন। তার প্রচেষ্টায় এবং কলকাতা লায়ন্স ক্লাব এর সহযোগিতায় আজ এই মহৎ কাজ করতে পেরে আগত সকলেই শুভেচ্ছা ও সালাম জানান।। কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *