কোলকাতা থেকে মনোয়ার ইমাম
আজ জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি থানা এলাকায় একটি গ্রেটার কোচবিহার পন্হী নেতা শ্রী অনন্ত পন্হীর নারায়নী সেনার একটি মিছিল যখন ময়নাগুড়ি র জল্পেশ মন্দিরের প্রধান গেট টপকে আসার আগে মারওয়ারী ভবনের কাছে জলপাইগুড়ি জেলা পুলিশ তাদের পথে গতিরোধ করে।

সেই সময় ময়নাগুড়ি থানার পুলিশের সাথে বিজেপি সমর্থন কারি গ্রেটার কোচবিহারের অনন্ত পন্হী নারায়নী সেনার সাথে ধস্তাধস্তি বেধে যায়। এই মিছিলে যোগ দেন কেন্দ্রীয় মন্ত্রী শ্রী নিতীশ প্রামানিক সহ মোট, ২৭৩,জন, ও চল্লিশ টি গাড়ি আটক করে ময়নাগুড়ি থানার পুলিশ।

পরে আটক দুইশত তিয়াত্তর জন কে জলপাইগুড়ি জেলার আদালতে তোলা হয়। এবং ময়নাগুড়ি থানার দুই শত মিটার পর্যন্ত, ১৪৪,ধারা, জারি করা হয়েছে। জলপাইগুড়ি জেলা বিজেপির পক্ষে বলা হয়েছে পশ্চিম বাংলার শাসক দলের হয়ে পুলিশ কাজ করছেন। আজ তাদের গনতান্ত্রিক উপায়ে মিছিলের উপর পুলিশ দিয়ে গতিরোধ এবং মারধর মতো কাজ করছেন।

এর তিব্র প্রতিবাদ জানাচ্ছি। তবে আগামী দিনে বৃহত্তম গন আন্দোলন শুরু হবে বলে জানিয়েছেন। অন্যদিকে আজকের এই শহরের মিছিলের কোন অনুমোদন নেয় নি ও কোভিড আইন ভঙ্গ করে এই মিছিল বের করার জন্য পুলিশ তাদের কে গতিরোধ করে। পরে তারা পুলিশের উপর চড়াও হলেপুলিশ বাধা দেন। পরে নারায়ণী সেনা পুলিশ কাজে বাধা সৃষ্টি করলে তাদেরকে আটক করে ময়নাগুড়ি থানার পুলিশ।। কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *