কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।
আজ দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন কাজের মধ্যে থাকা মানুষজনের হারিয়ে যাওয়া এবং চুরি হয়ে যাওয়া প্রায় ৩৫,টি, মুঠো মোবাইল ফোন তুলে দেন হারিয়ে যাওয়া প্রকৃত মালিকদের কাছে।

এই মোবাইল ফোন উদ্ধার করেন বারুইপুর জেলা সাইবার ক্রাইম থানা। এই থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ শ্রীমতী জয়শ্রী নস্কর পাত্রের নেতৃত্বে বিভিন্ন যায়গায় হানা দিয়ে হারিয়ে যাওয়া মুঠো মোবাইল ফোন উদ্ধার করেন। আজকের এই হারিয়ে যাওয়া মুঠো মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে পৌঁছে দেওয়ার

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর জেলা পুলিশ সুপার শ্রী বৈভব তিওয়ারি আই পি এস এবং বারুইপুর জেলা পুলিশের জোনাল পুলিশ সুপার শ্রী ইন্দ্রজিৎ বসু আই পি এস ও বারুইপুর জেলা পুলিশের সদর অতিরিক্ত পুলিশ সুপার জনাব মাকসুদ হাসান আই পি এস এবং বারুইপুর জেলা সাইবার ক্রাইম থানার অফিসার ইনচার্জ শ্রীমতী জয়শ্রী নস্কর পাত্র সহ অন্যান্য অফিসার।

এর আগে বহু মুঠো মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে পৌঁছে দেবার কাজ করেছেন বারুইপুর জেলা সাইবার ক্রাইম থানার অফিসার ইনচার্জ শ্রীমতী জয়শ্রী নস্কর পাত্র।।

Leave a Reply

Your email address will not be published.