ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।
আজ দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মগরাহাট পশ্চিমের লড়াকু আই এস এফ দলের অন্যতম নেতা বরজান সেখ তৃনমূল দলের নেতা মানবেন্দ্র মন্ডল ও দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের সদস্য এবং তৃনমূল দলের নেত্রী সঙ্গীতা হালদারের উপস্থিতিতে ব্লক তৃনমূল দলের সভাপতি ইমরান মোল্লার নেতৃত্বে তৃনমূল দলে যোগ দিলেন।

এর ফলে আগামী দিনে মগরাহাট পশ্চিমের তৃনমূল দল শক্তিশালী হয়ে উঠবে এটি বলার অপেক্ষা করে না। এই বরজান সেখ তৃনমূল দল করার আগে যখন আই এস এফ করতেন তখন মগরাহাট পশ্চিমের বর্তমান বিধায়ক ও সাবেক পশ্চিম বাংলার মাদ্রাসা শিক্ষা দপ্তরের মন্ত্রী জনাব গিয়াসউদ্দিন মোল্লার সালে সামনাসামনি রাজনৈতিক লড়াই করতেন।

তার বহু অনুগামী ও সদস্য নিয়ে আজ মগরাহাট পশ্চিমের উত্তর কুসুম অঞ্চল তৃনমূল দলের ২১,শে, প্রস্ততি সভায় উপস্থিত হয়ে যোগ দেন। সাথে সাথে তার নেতৃত্বে আগামী দিনে মগরাহাট পশ্চিমের সিরাকোল অঞ্চল এবং শেরপুর ও শ্রীচন্দা এবং ইয়ারপুর অঞ্চলে তৃনমূল দলের শক্তিশালী হবে।

সেই সাথে দীর্ঘদিনের মগরাহাট পশ্চিমের সাবেক ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও বর্তমানে আই এস এফ দলের নেতা এবং সাবেক মগরাহাট পশ্চিমের ব্লক এর সচিব এবং মগরাহাট পশ্চিমের দাপুটে নেতা জনাব ডাক্তার সাজিদুল হক গায়েন তৃনমূল দলে যোগ দিলেন। তাকে স্বাগত জানান মগরাহাট পশ্চিমের সাবেক ব্লক সভাপতি ও তৃনমূল দলের অন্যতম প্রধান নেতা শ্রী সব্যসাচী গায়েন এবং সঙ্গীতা হালদার। সাজিদুল হক গায়েন এর হাতে তৃনমূল দলের পতাকা তুলে ধরেন মগরাহাট পশ্চিমের ব্লক যুব তৃনমূল দলের সভাপতি ইমরান মোল্লা।

এই সভায় ২১,শে, জুলাই কলকাতা মহানগরী যাওয়ার ডাক দেন ব্লক তৃনমূল দলের অন্যতম যুব সভাপতি ইমরান মোল্লা ও মানবেন্দ্র মন্ডল। এই সভায় উপস্থিত ছিলেন মগরাহাট পশ্চিমের ব্লক মাইনরিটি দলের সভাপতি জনাব তৌফিক মোল্লা ওরফে বাচ্চু মোল্লা এবং মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের অন্যতম নেতা নুরুজ্জামান সেখ ওরফে মন্টু এবং মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের ছাত্র পরিষদ দলের নেত্রী রেহানা পারভীন।

এবং মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের অন্যতম প্রধান নেতা ও উত্তর কুসুম অঞ্চলের প্রধান কুতুবউদ্দিন লস্কর ও উত্তর কুসুম অঞ্চল তৃনমূল দলের অন্যতম নেতা কামাল উদ্দিন হালদার ও তৃনমূল দলের সদস্য বরজান মোল্লা সহ মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের ও উত্তর কুসুম অঞ্চলের তৃনমূল দলের নেতৃত্ব।।

Leave a Reply

Your email address will not be published.