বন্দর প্রতিনিধি:
পূর্ব শত্রুতার জের ধরে বন্দরে রিপন নামে এক গার্মেন্টস কর্মীকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার (২৪ মে) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার জাঙ্গাল বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতেই দুইজনের নাম উল্লেখ করে আরও ২/৩জনকে অজ্ঞাতনামা আসামি করে আহতের মা বাদি হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়ছে। আহত রিপনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অভিযুক্তরা হলেন, বন্দর উপজেলার বারপাড়া এলাকার মৃত আবুতাহের মিয়ার ছেলে আদিল(৩৫), ও জামাল মিয়ার ছেলে নাদিম(২৫)।

ভুক্তভোগী পরিবার জানায়, উপজেলার বারপাড়া গ্রামের আদিল ও নাদিম মিয়ার পরিবারের সঙ্গে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে গত ৯মে আমার ছেলে বাদি হয়ে বিজ্ঞআদালতে একটি পিটিশন মামলা দায়ের করেন। পরবর্তী সময়ে তদন্তকারীঅফিসার উক্ত বিষয়ে তদন্ত করেন।

এর ধারাবাহিক তায় বুধবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে জাঙ্গাল বাস স্ট্যান্ডে এসে পৌঁছলে পূর্ব পরিকল্পিত ভাবে পিছন থেকে এসে মটর সাইকেল দিয়ে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেয়। পরে আদিল ও নাদিমসহ ২/৩ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় তারা আমার ছেলেকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। আহতদের উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।
বন্দর থানার তদন্ত ওসি আবুবকর সিদ্দিন জানান, অভিযোগের বিষয়ে আমি জানিনা, থানায় এসে ডিউটি অফিসারের কাছ থেকে খবর নিতে বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *