আনন্দঘন পারিবারিক মিলন মেলা উৎসবের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো নারায়ণগঞ্জ সম্মিলিত সাংবাদিক ঐক্য ফোরাম এর ব্যানারে ফ্যামিলি ডে নৌ ভ্রমন ২০২৩ অনুষ্ঠিত। গত শুক্রবার ৬জানুয়ারি ৯ঃ৩০ সকাল মিনিটে নারায়ণগঞ্জ বন্দর বিআইডব্লিউটিএ টার্মিনাল ঘাট থেকে পারাবত ৮ চতুর্থ তলা একটি লঞ্চে এক ঝাঁক সাংবাদিক, নাট্য শিল্পী, কবি,লেখক ও সাহিত্যিকদের পরিবার নিয়ে চাঁদপুর মুহনার উদ্দেশ্যে যাত্রা করে।

আনন্দঘন পরিবেশে সাংবাদিকদের পরিবারসহ নারায়ণগঞ্জের বিভিন্ন কবি সাহিত্যিক রাইটার ক্লাব কবিয়াল ফাউন্ডেশন নারায়ণগঞ্জের লেখক সমিতি ফতুল্লাহ সাংবাদিক প্রেসক্লাব এবং বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠন ওতাদের পরিবার বর্গের উপস্থিতি এই আনন্দ ভ্রমণ যাত্রায় পরিলক্ষিত। বিভিন্ন আনন্দ উল্লাস উৎসাহ উদ্দীপনায় সপরিবারে এই দিনটি ছিল অধির আগ্রহ ও উচ্ছাসময়।

নৌ ভ্রমন আনন্দ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নুরইসলাম ।

নারারায়ণগঞ্জ সম্মিলিত সাংবাদিক ঐক্য ফোরাম নৌ ভ্রমন উদযাপন কমিটির আহ্বায়ক দৈনিক অপরাধ রিপোর্ট এর সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দীপু’ও সভাপতিত্বে এ সময় বিবেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত নাট্যকর্মী জোট এর সভাপতি মোঃ শাহজাহান, পুরাতন পাতা এর সম্পাদক ও প্রকাশক রমজান বিন মোজাম্মেল।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উদযাপন কমিটির সদস্য সচিব সাংবাদিক আরিফুজ্জামান আরিফ, মোঃশাহ আলম খন্দকার, গোলাম কিবরিয়া খোকন,মোঃ শফিকুল ইসলাম আরজু, মোঃ দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম নয়ন,সাজ্জাদ আহম্মেদ খোকন,সম্রাট,সবুজ,শাহিন ওয়ারদে, মিঠুন মিয়া।

নারায়নগঞ্জ সম্মিলিত সাংবাদিক ঐক্য ফোরামের আয়োজনে আনন্দময় নৌ—ভ্রমণের উদযাপন কর্মসূচীতে ছিল অন্যতম অনুষ্ঠান র‌্যাফেল ড্র। র্যাফেল—ড্রতে ছিল ২০টি পুরস্কার। প্রথম পুরস্কার একটি স্বর্ণের চেইন, দ্বিতীয় পুরস্কার স্বর্ণের এক জোড়া কানের দুল, তৃতীয় পুরস্কারটি ছিল এলইডি টিভি এবং চতুর্থ নম্বর একটি স্মার্ট মোবাইল ফোন, পঞ্চম পুরস্কার একটি বাটন মোবাইল সেট সহ আকর্ষণীয় মোট পনেরোটি পুরস্কার ছিল রেফেল ড্র কুপনে।

এই অনুষ্ঠানে ১৫টি পুরস্কারের পাশাপাশি আরও বিভিন্ন সংস্থা পাঁচটি পুরস্কার গিফট স্বরূপ প্রদান করেন।

নারায়ণগঞ্জ টাইমস্ ডটকমের পক্ষ থেকে ভ্রমন পিয়াসু সকলের জন্য একটি গিফট বক্স প্রদান করেন। যা কোপনের মাধ্যমে পেয়েছেন একজন। এই গিফট বক্স( ডিনার সেট) পুরস্কারটি তুলে দেন নারায়ণগঞ্জ টাইমস ডটকমের পক্ষ থেকে নারায়ণগঞ্জ টাইমসের স্টাফ রিপোর্টার ফতুল্লা থানা প্রেশক্লাবের সাধারণ সম্পাদক মাসুম ও টাইমসের বিশেষ প্রতিনিধি অপু রহমান,মো. আলী।

এছাড়াও কবিতা আবৃতি অনুষ্ঠান বিভিন্ন গানের মধ্যদিয়ে দিনের সূচনা । পর্যায়ক্রমে গানের ফাঁকে ফাঁকে চলতে থাকে অন্যান্য অনুষ্ঠানসুচী। র‌্যাফেলড্র হবার পরপরই পুরুস্কার বিতরণের অনুষ্ঠান শেষে সমাপণী বক্তব্য দেন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক সংস্থার সভাপতি খন্দকার মাসুদুর রহমান দিপু।৬টার সময় চাঁদপুর থেকে নারায়ণগঞ্জ এর উদ্দেশ্যে লঞ্চটি ছাড়ে। এবং রাত্র ৮টার সময় নারায়ণগঞ্জে পৌঁছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *