কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
পশ্চিম বাংলার উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাট জেলা পুলিশ আজ ওৎ পেতে গ্রেপ্তার করে ভারত ও বাংলাদেশের সীমান্ত এলাকা বসিরহাটের ত্রাস সিরাজুল মন্ডল কে।

আজ বসিরহাট থানার পুলিশ বসিরহাটের বাগআটি এলাকা থেকে গুলি ভর্তি রিভালবার সহ একটি মোটরসাইকেল উদ্ধার করে। এই বসিরহাটের ত্রাস সিরাজুল মন্ডল বাড়ি ভারত ও বাংলাদেশ সীমান্ত এলাকা হাসনাবাদের চালতা বেড়িয়া গ্রামে। এই কুখ্যাত অপরাধী দিনের পর দিন পুলিশের জাল কেটে বের হয়ে যাচ্ছিল।

কিছুতেই পুলিশ তাকে নাগালের মধ্যে পাচ্ছিল না। এদিন গভীর রাতে বসিরহাট থানায় খবর আসে যে সিরাজুল মন্ডল বসিরহাট থানার বাগআটি এলাকাতে আসছেন। সেই মতো ওৎ পেতে ছিল বসিরহাট থানার পুলিশ। এবং বাগআটি এলাকাতে আসতেই কিছু বুঝে ওঠার আগেই তাকে ঘিরে ফেলে পুলিশ। এবং হাতেনাতে ধরা হয় সিরাজুল মন্ডল কে।

এবং তার কাছ থেকে পাওয়া যায় একটি গুলি ভর্তি রিভালবার সহ একটি মোটরবাইক। এই আন্তর্জাতিক সীমান্তের ত্রাস কে ধরতে বসিরহাট জেলা পুলিশ কম কসরত করতে হয়। যতবার ধরতে যায় ততবারই পুলিশের চোখে ধোকা দিয়ে পালিয়ে যায়। এদিন পাকা খবর পেয়ে সঠিক সময়ে সঠিক যায়গায় থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এই সিরাজুল মন্ডল ভারত ও বাংলাদেশ সীমান্ত এলাকায় বেআইনি কারবার ও ত্রাস ছিল বলে জানিয়েছেন বসিরহাট জেলা পুলিশ।।

Leave a Reply

Your email address will not be published.