স্টাফ রিপোর্টার: অনলাইন ভিত্তিক সামাজিক প্রতিষ্ঠান ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপ এর এক বছর পেরিয়ে দ্বিতীয় বর্ষে পা রাখলো ।

এ উপলক্ষে ঢাকার মিরপুর-১১ তে দ্যা ম্যারিওটস্ রেস্টুরেন্ট ও বাফেট সারাদেশ হতে আগত সংগঠনের সদস্য ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী ও ফ্যামিলি ডে আয়োজন করেছে। সকালে সদস্য ও পরিবারের বাচ্চাদের নিয়ে সংগঠনের প্রধান সমন্বয়ক এসএম আমিনুর ইসলাম রানা ও আয়োজক কমিটির সদস্য মোঃ শহিদুল ইসলাম, জিয়াউর রহমান, নবী হোসেন স্বপন, ডাক্তার সাজ্জাত কবীরসহ বিভাগীয় ও জেলা প্রতিনিধি সদস্যদের নিয়ে কেক কেটে আয়োজনের শুভ সূচনা করেন। দিনভর এ আয়োজনে ছিল সদস্যদের পরিবারের বাচ্ছাদের খেলাধুলা, ছেলে ও মেয়ে উভয় বন্ধু ও পরিবারের সদস্যদের বালিশ খেলা, পুরস্কার বিতরণী।

প্রতিযোগীতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় নির্ধারণী ছাড়াও প্রতিযোগিতায় অংশ নেয়া সকল বন্ধু ও পরিবার সদস্যদের শুভেচ্ছা উপহার দেয়া হয়। এছাড়াও ১৩ বন্ধু ও প্রতিষ্ঠানকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। এরা হচ্ছেন ৭১ বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদক নবী হোসেন স্বপন, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির, এক্সল প্রোপার্টিজ লিমিটেড, মোঃ শহিদুল ইসলাম, পরিচালক, হোটেল স্যান্ডি, কুয়াকাটা, পটুয়াখালী, নাহিদা সাবরিনা দীপা, উদ্যোক্তা ও ডেপুটি ম্যানেজার ব্র্যাক, মনসুর রুমন, চেয়ারম্যান, সামসুন নাহার ফাউন্ডেশন, মোহাম্মদ শাহ আলম, এস.এন.সিরাজ এন্টারপ্রাইজ, ময়মনসিংহ, মিসেস ঝুমুর ইসলাম, প্রতিষ্ঠাতা, মর্ডান মেডিকেল সার্ভিসেস, বরিশাল, লায়ন শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক, নরসিংদী ওভারসীজ লিমিটেড, ডাঃ সাজ্জাত কবীর, পরিচালক, এম আর কনস্ট্রাকশন লিমিটেড, মানিকগঞ্জ, লায়ন জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান, ইয়েলো কনজ্যুমার ফুড এন্ড ইন্ড্রষ্টিজ লিমিটেড, মোমিনুল ইসলাম, সত্ত্বাধিকারী সুপার ফাস্ট ইলেক্ট্রিক এন্ড এলেক্সট্রনিক্স, ডিজি্ল্যাব ও কিংস্টন হাসপাতাল।
দিনভর এ আয়োজনে বুফে লাঞ্চসহ সাংস্কৃতিক অনুষ্ঠান ও রেফেল ড্র আয়োজন।

ড্র পুরস্কার ছিল নরসিংদী ওভারসীজ লিমিটেড এর সৌজন্যে। আয়োজনের পৃষ্ঠপোষকতায় ছিলেন ৭১বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ, রিয়েল এস্টেট কোম্পানী এক্সল প্রোপার্টিজ লিমিটেড (এপিএল), হোটেল স্যান্ডি, কুয়াকাটা, পটুয়াখালী, এস.এন. সিরাজ এন্টারপ্রাইজ, ময়মনসিংহ, সামসুন নাহার ফাউন্ডেশন, সিলেট, কিংস্টন হাসপাতাল, জমিদারী ফুড, ডিজিল্যাব সৌজন্যে।

গ্রুপের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্মরণিকা হৃদয়ে ৯৪ বন্ধু নামের বিশেষ স্মরণিকা বের করা হয়। স্মরণিকায় শুভেচ্ছা বার্তা জানিয়েছে ঢাকার ১৬ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্।
আয়োজনে দেশ ও প্রবাসে বন্ধুদের জন্মদিনের শুভেচ্ছাসহ উপস্থিত থেকে অনুষ্ঠানকে বর্ণিল ও আনন্দময় করে তোলার জন্য সকল বন্ধুকে শুভেচ্ছা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *