এস এম গোলাম রাবিব

কঠোর লকডাউনের ১৩ তম দিনে সকাল সাড়ে ১১ টায় নেত্রকোনা জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সি বারহাট্টা ও মোহনগঞ্জ থানা আকর্শিক পরিদর্শন করেছেন।

নেত্রকোনা পুলিশ সুপার আকবর আলী মুন্সি নেত্রকোনায় যোগদান করার পর থেকে নিয়মিত বারহাট্টা ও মোহনগঞ্জ থানা পরিদর্শনের অংশ হিসেবে মঙ্গলবার আকর্শিক করেন তিনি।এসময় তিনি থানার সামনের প্রধান সড়কে মাক্স বিতরন করেন।

পরিদর্শন কালিন সময়ে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমি জানি বারহাট্টা থানায় তেমন কোন রাজনৈতিক অস্থিরতা নেই।আমরাও চাই সকল শ্রেণি পেশার মানুষ এক হয়ে করোনা ভাইরাস মোকাবেলায় কাজ করি।এসময় পুলিশ সুপার বারহাট্টা থানার সকলের সুস্বাস্থ্য কামনা করেন।তিনি বলেন এখানকার মানুষ শান্তি প্রিয়। তবে মাদকদ্রব্য কিছুটা প্রভাব আছে। যা আমাদের চৌকস যোয়ান ও কর্মকর্তা অতি তৎপর। যেটুকু সমস্যা আছে আমি ও আমার সহকর্মীরা নির্মুল করার আপ্রাণ চেষ্টা করব। কেউ যেন অহেতুক হয়রানির স্বীকার না হয় ,সে জন্য বারহাট্টা থানায় কর্মরত সকলকে সজাগ থাকতে বলেন।

পুলিশ সুপার বারহাট্টা থানা পরিদর্শন কালে তার সাথে উপস্থিত ছিলেন মোহনগঞ্জ – বারহাট্টা সার্কেল সাইদুর রহমান ও বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান এবং ওসি তদন্ত এনামুল হক সহ বারহাট্টা থানার সকল পুলিশ সদস্য ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার কর্মীবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *