বোরহান মেহেদী
নরসিংদী প্রতিনিধি : দেশ এবং নরসিংদীতে করোনা সংক্রামণ বৃদ্ধি ও মৃত্যুর হার বেড়ে যাবার ফলে এই বিশেষ সতর্কতা সম্বলিত কর্মকৌশল গ্রহন করেছেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। আজ সকালে তাঁর প্রশাসনিক কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় করোনাকালীন সময় করোনা প্রতিরোধ কল্পে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনা ও নেতৃত্বে নরসিংদীতে মোঃ শাহ্ আলম মিয়া, সদর এ্যাসিল্যান্ড নরসিংদীর তত্বাবধানে আজ থেকে করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাঠ পর্যায়ে কাজ করবে উল্লেখিত “কুইক রেন্সপন্স টিম নরসিংদী”।

তাছাড়াও জেলা প্রশাসন একটি জরুরী বার্তায় জেলার সকলকে অবিহিত করা হয়েছে।

করোনা ভাইরাস কোভিড -১৯ বিদ্যমান পরিস্থিতিতে নরসিংদী জেলা উচ্চ সংক্রমনযুক্ত এলাকা হওয়ায় ১ এপ্রিল ২০২১ তারিখ হইতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নরসিংদী জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান, প্রাক-প্রাথমিক, প্রাথমিক, মাদ্রাসা, মাধ্যমিক, উচ্চমাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান ও কোচিং সেন্টার, এছাড়া নরসিংদী জেলার সকল কমিউনিটি সেন্টার সমূহে বিয়ে, জন্মদিন সহ যে কোন ধরনের সামাজিক অনুষ্ঠান এবং নরসিংদী জেলার সকল পর্যটন, বিনোদন কেন্দ্র, পার্ক, সিনেমা হল, থিয়েটার হল বন্ধ ঘোষনা করা হলো। এ আদেশ অমান্য করলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *