কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।

আজ সকালে কলকাতা অদূরে বাসন্তী হাইওয়ে তে এক মহিলার বাস থেকে ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোন কে উদ্ধার করে দিলেন কলকাতা ট্রাফিক পুলিশ এর সার্জেন্ট শ্রী রথীন্দ্রনাথ লায়েক।

তাকে সাহায্য করেন কলকাতা তিলজলা ট্রাফিক পুলিশ এর ওসি শ্রী সৌভিক চক্রবর্তী এবং সিভিক ভলন্টিয়ার শ্রী শুভেন্দু মন্ডল। ঘটনার সূত্র পাত আজ সকালে বাসন্তী হাইওয়ে ধরে শ্যামবাজার থেকে মালন্চ যাবার একটি বাসে করে আসছিলেন এক মহিলা। হঠাৎ করে বাসন্তী হাইওয়ে র কাছে লেদার কমপ্লেক্স থানা এলাকায় এক মোবাইল ছিনতাই বাজ মহিলার মোবাইল ফোন নিয়ে রাস্তার উল্টো দিকে গিয়ে একটি ট্যাক্সি ধরে পালাতে থাকে।

তখন ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোনের মালিক মহিলা চিৎকার শুনে কলকাতা ট্রাফিক পুলিশ এর কর্মরত সার্জেন্ট শ্রী রথীন্দ্রনাথ লায়েক কে খবর দেওয়া হয়। তিনি সঙ্গে সঙ্গে কলকাতা ট্রাফিক পুলিশ এর ওসি তিলজলা শ্রী সৌভিক চক্রবর্তী কে খবর দেওয়া হয়। তার নির্দেশে কলকাতা ট্রাফিক পুলিশ এর সার্জেন্ট শ্রী রথীন্দ্রনাথ লায়েক ও সিভিক ভলন্টিয়ার শ্রী শুভেন্দু মন্ডল কে নিয়ে প্রায় দুই কিলোমিটার রাস্তা ধাওয়া করে লেদার কমপ্লেক্স থানার বামনগাছির কাছ থেকে শেখ মনিরুল বলে ঔ মোবাইল ফোন ছিনতাই বাজ কে ধাওয়া করে ধরে ফেলেন। পরে তাকে লেদার কমপ্লেক্স থানাতে দেওয়া হলে তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। আজ কলকাতা ট্রাফিক পুলিশ না থাকলে হয়তো অসহায় মহিলার মোবাইল ফোন ফিরত পেতেন না। ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোন ঔ মহিলা কে দিয়ে দেওয়া হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *