তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর তানোর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাজিম উদ্দিন মন্ডলের সহধর্মিনী ব্রেইন স্টোকে গুরুত্বর অসুস্থ হয়ে কঠিন সময় পার করছেন।

জানা গেছে, ১ সেপ্টেম্বর বুধবার কাউন্সিলর নাজিমের অসুস্থ সহধর্মিনীকে দেখতে গিয়ে তার আশু রোগমুক্তি কামনা ও সার্বিক সহায়তার প্রতিশ্রুতি দিয়ে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী, তরুণ আওয়ামী লীগ নেতা ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী আলহাজ্ব আবুল বাসার সুজন। এ সময় উপস্থিত জেলা সেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য রামিল হাসান সুইট ও রোকন সরকার প্রমুখ।

এদিকে যে কাজ করার কথা পৌর মেয়রের সেটি করলেন তরুণ নেতা সুজন। এ ঘটনায় আবুল বাসার সুজন পৌরবাসির প্রশংসায় ভাসলেও সমালোচনায় ডুবেছে তানোর পৌর মেয়র। অথচ মানুষ হয়ে মানুষের প্রতি মানুষের যেসব মানবিক আচারণ করলে মানুষ একজন নেতাকে ভালো মানুষ বা ভালো নেতা উপাধী দেয় তার সবকিছুই সুজনের মধ্য বিদ্যমান রয়েছে।

উচ্চ বিত্তশীল ও সম্ভ্রান্ত মুসলিম পরিবারের উচ্চ শিক্ষিত সন্তান হয়েও আবুল বাশার সুজন তার আচার-ব্যবহার দিয়ে সাধারণ মানুষের হৃদয়ে আলাদা জায়গা করে নিয়েছেন। তাঁর বড় গুন তিনি কখোনই মানুষকে অসন্মান করে বা কষ্ট দিয়ে কথা বলেন না। মানুষের দুঃখ-কষ্টের কথা শোনে যতটুকু সম্ভব সাহায্য সহযোগিতা করেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *