২৬ মার্চ মহান স্বাধীনতা ও বিজয় দিবস-২০২২ উদযাপন উপলক্ষে ১১৯ নং কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরুস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ মার্চ) বাদ আছর কুতুবপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ডে ১১৯ নং সরকারি প্রথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
কুতুবপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আহছান উল্লাহ’র সভাপতিত্বে
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ সোহেল আহমেদ।

উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি সোহেল আহমেদ বলেন, আজ ৫২ তম স্বাধীনতা ও জাতীয় দিবস ১৯৭১ সালে ১৬ ই ডিসেম্বর বিশ্বের মানচিত্রে নতুন রাষ্ট্র হিসেবে বাংলাদেশ আত্মপ্রকাশ ঘটেছিলো, একটি সার্বভৌমত্ব ভূখন্ডে যার নাম বাংলাদেশ। একাত্তরের ২৬ মার্চ আজ এই দিনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান স্বাধীনতা ঘোষণার পর বীর মুক্তিযোদ্ধাদের বিরত্বে আত্মপ্রকাশ করে, তাদের সম্মান ও শহীদদের প্রতি জানাই গভীর শ্রদ্ধা। নতুন প্রজন্ম এই শিক্ষার্থীদের সঠিক ইতিহাস জানা প্রয়োজন।

এসময় আরোও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ নেতা রুহুল আমিন শাকিল, ১১৯ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আফরোজা বেগম, সহকারি শিক্ষিকা সেলিনা আক্তার, মাহবুবা আক্তার, রুমানা আক্তার,প্যারা শিক্ষিকা স্মৃতি রানী, এছাড়াও কাউছার, জহির মুন্সি, আবুল মুন্সি, মফিজল ইসলাম, সুমন ভুইয়া, শওকত, রাজু, রনি, সোহেল, শাওন, সুমনসহ স্কুলের শিক্ষক- শিক্ষিকা, ছাত্র ছাত্রী, অবিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *