আসলাম উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারীতে ২২ হাজার ৬’শ পিচ ইয়াবাসহ এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে রৌমারী থানা পুলিশ।কুখ্যাত ওই মাদক ব্যবসায়ী রৌমারী সদর ইউনিয়নের চর নতুনবন্দর গ্রামের অবসর প্রাপ্ত আর্মি দেলোয়ারের পুত্র রকিব হাসান ওরফে রফিক(৩৪) ।

জানা গেছে,৭ফেব্রুয়ারি রৌমারী থানা পুলিশ মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করা কালীন সময়ে সদর ইউনিয়নের চর নতুন বন্দর পোর্ট এলাকায় অবস্থানকালে রাত ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, চর নতুনবন্দর গ্রামের বাসিন্দা রকিব হাসান রফিক এর বাড়ীতে ইয়াবা ট্যাবলেট বেচাকেনা হচ্ছে।খবর পেয়ে রৌমারী থানা পুলিশের একটি বিশেষ টিম ঘটনাস্থলে উপস্থিত হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী রফিক পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে।পরে তার বাড়ী ও ঘরের বিভিন্ন স্হান তল্লাশী করে তার বসতঘরের ড্রয়ার ও সিন্দুকের ভিতর থেকে ২২ হাজার ৬’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় তার কাছে থাকা ২ টি পুরাতন এন্ড্রয়েট মোবাইল ফোন জব্দ করে।এ ঘটনায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)সারণির ১০(গ)/৪১ ধারায় রৌমারী থানায় মামলা নং ৯ দায়ের করা হয়েছে।আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *