কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।
আজ পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মগরাহাট পশ্চিমে কেন্দ্রীয় সরকারের প্রেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে মগরাহাট পশ্চিমের হরিহর পুর বাজারে মগরাহাট পশ্চিমের যুব তৃনমূল দলের পক্ষ থেকে একটি প্রতিবাদ সভার আয়োজন করেন।

এই সভায় কেন্দ্রীয় সরকারের জন বিরোধী নিতির প্রতিবাদে সোচ্চার ছিলেন মগরাহাট পশ্চিমের সাবেক পঞ্চায়েত সমিতির সভাপতি ও মগরাহাট পশ্চিমের তৃনমূল দলের নেতা শ্রী সব্যসাচী গায়েন এবং মগরাহাট পশ্চিমের তৃনমূল দলের যুব তৃনমূল দলের সভাপতি ইমরান মোল্লা এবং মগরাহাট পশ্চিমের সাবেক পঞ্চায়েত সমিতির কর্মদক্ষ মিকাইল ভাই ও মগরাহাট পশ্চিমের তৃনমূল দলের আইনজীবী সেলের সদস্য মিকাইল মোল্লা এবং মগরাহাট পশ্চিমের উত্তর কুসুম অঞ্চল প্রধান কুতুবউদ্দিন লস্কর সহ মগরাহাট পশ্চিমের তৃনমূল দলের নেতা ও নেত্রীরা।

এই সভায় ভীড় হয়েছিল চোখে পড়ার মতো। মগরাহাট পশ্চিমের তৃনমূল দলের নেতৃত্বের দাবি কেন্দ্রীয় সরকার কর্তৃক সাধারণ মানুষের স্বার্থে এখনই প্রেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের দাম হ্রাস করে। যদি না করেন তাহলে আগামী দিনে বৃহত্তম আন্দোলন শুরু হবে বলে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে হুশিয়ারি দেন মগরাহাট পশ্চিমের তৃনমূল দলের যূব সভাপতি ইমরান মোল্লা।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *