জয় রায় জয়ন্ত, খানসামা দিনাজপুর প্রতিনিধি

খানসামায় নির্মাণ শ্রমিক ইউনিয়ন কমিটির ক্যাশিয়ার গোপালকে অব্যাহতি দিয়ে উদয়কে শুন্য পদে নিয়োগ।

আজ ২০/০৮/২০২১ শুক্রবার খানসামা উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ১১ প্রধান কার্যালয় কমিটির সভাপতি হাকিম চৌধুরী ও সাধারণ সম্পাদক জিকরুল হক এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে গোপাল চন্দ্র রায়কে ক্যাশিয়ার পদ থেকে অব্যহতি দিয়ে উদয় চন্দ্র রায়কে নতুন ক্যাশিয়ার শুন্য পদে নিয়োগ দিয়ে কমিটি ঘোষণা করা হয়।

নতুন ক্যাশিয়ার উদয় চন্দ্র রায় উপজেলার ৫নং ভাবকী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মারগাও গ্রামের বাসিন্দা।

এসময় উপস্থিত ছিলেন, খানসামা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ১১ প্রধান কার্যালয় কমিটির উপদেষ্টা মন্ডলী জাকারিয়া চৌধুরী, ১১৬৭ শ্রমিক ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ১১ প্রধান কার্যালয় কমিটির উপদেষ্টা মন্ডলী তালহা চৌধুরী, উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ১১ প্রধান কার্যালয় কমিটির সহ সভাপতি রোস্তম আলী দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, দপ্তর সম্পাদক কান্ত রায়,সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম, প্রচার সম্পাদক এন্তাজুল হক প্রমুখ।

এসময় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের এক বিজ্ঞপ্তিতে জানা যায়, অত্র কমিটির ক্যাশিয়ার গোপাল চন্দ্র রায় কমিটির গঠনতন্ত্র অনুযায়ী কোন প্রকার নিয়ম নীতির তোয়াক্কা করে না। এমনকি দীর্ঘদিন যাবত কমিটির আলোচনা সভায় অংশগ্রহণ করে না।এমতাবস্থায় অত্র কমিটির পদে থাকার অধিকার নেই।তাই গোপাল চন্দ্র রায় কে কমিটির ক্যাশিয়ার পদ থেকে অব্যহতি প্রদান করা হয়। সেই সাথে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে উদয় চন্দ্র রায়কে নতুন ক্যাশিয়ার শুন্য পদে নিয়োগ দিয়ে কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *