ইন্দ্রজিৎ টিকাদার
বটিয়াঘাটা (খুলনা)প্রতিনিধি ঃ

খুলনা’র বটিয়াঘাটা উপজেলার ১ নং জলমা ইউনিয়নের গুপ্তমারী, দাউনিয়াফাঁদ ও ছয়ঘরিয়া এলাকাবাসীর আয়োজনে বৃহস্পতিবার থেকে ১৬ প্রহর ব্যাপী মহা নাম-সংকীর্তন (নামযজ্ঞ) অনুষ্ঠিত হচ্ছে । যা গতকাল শুক্রবার দিবারাত্র শেষে শনিবার ভোরে সূর্য্যদয়এর পূর্বে ব্রহ্মমুহূর্তে‌ শেষ হবে ।

জলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মহা-নামযজ্ঞ বিধান রায়’র সভাপতিত্বে মহা নাম-সংকীর্তন (নামযজ্ঞ) অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা -১ আসন থেকে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী নৌকা প্রতীকের সম্ভাব্য প্রার্থী, বিভিন্ন সংগঠনের উপদেষ্টা ও বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়’র সাবেক সচিব ভ. প্রশান্ত কুমার রায় ।

মহা- নামযজ্ঞ অনুষ্ঠানের সাধারণ সম্পাদক গৌতম রায়’র সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা বিভাগীয় মৎস্য অধিদপ্তরের সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ প্রজেক্টের উপ-প্রকল্প পরিচালক সরোজ কুমার মিস্ত্রী , বটিয়াঘাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিতাই গাইন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রতাপ ঘোষ, গুপ্তমারী শ্রীশ্রী গোবিন্দ মন্দিরে প্রতিষ্ঠাতা,বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক বিপুল রায়, গুপ্তমারী শ্রীশ্রী গোবিন্দ মন্দিরের ভূমি দাতা নারায়ন চন্দ্র রায়, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার ।

মহা নাম-সংকীর্তন (নামযজ্ঞ) অনুষ্ঠানে অন্যান্যের উপস্থিত ছিলেন ধর্মপ্রাণ ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজ-সেবক প্রাণ গোপাল বৈরাগী, বীরমুক্তিযোদ্বা নিরঞ্জন কুমার রায়, ধর্বপ্রাণ ব্যক্তিত্ব রবীন্দ্রনাথ রায়,ধর্মপ্রাণ ব্যক্তিত্ব সুশান্ত কুমার মন্ডল, আ’লীগ নেতা রাজ কুমার রায়, নারায়ন চন্দ্র রায়, খুলনা বিশ্ববিদ্যালয়ের ভিসির অত্যন্ত আস্থাভাজন অনুতাভ মিস্ত্রী এ্যাডভোকেট সন্দিপ রায়,এ্যআড.অশোক কুমার পাল , এ্যড.রমেশ মল্লিক, অধ্যাপক অনুপম টিকাদার,ইউপি সদস্য অশোক কুমার মন্ডল, ইউপি সদস্যা তপতী রাণী বিশ্বাস, সাবেক ইউপি সদস্য ব্রজেন রায়,সাবেক ইউপি সদস্যা নীলা মিস্ত্রী, প্রধান শিক্ষক প্রভাষ গাইন, ডাক বিভাগের কর্মচারী সুপ্রীয় সরকার,আশীষ কুমার রায়,সাংবাদিক পরাগ রায়, যুবলীগ নেতা নিমাই চন্দ্র রায় ,সবুজ মিস্ত্রী,বিষ্ণু রায়, তুফান রায়,মৃত্যুঞ্জয় রায় প্রমূখ। দুইদিন ব্যাপী মহা নাম-সংকীর্তন (নামযজ্ঞ) হাজার হাজার কৃষ্ণ ভক্তের সমাগম ঘটে এবং সকলের জন্য অন্ন প্রসাদের ব্যবস্তা রাখা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *