ইন্দ্রজিৎ টিকাদার
বটিয়াঘাটা(খুলনা)প্রতিনিধিঃ

খুলনার বটিয়াঘাটা উপজেলার হাটবাটি এলাকার মৃত প্রফুল্ল জোদ্দার এর ছেলে প্রদীপ জোর্দ্দারের জমি জোরপূর্বক দখল করার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় উপজেলার মোহাম্মদনগর এলাকার সুমন হালদার ও আলী হোসেন (গাজি মোল্লা) এবং তাদের সহযোগী হাটবাটি এলাকার রঞ্জিত মন্ডল ও জ্যোৎস্না মন্ডলের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন ভূক্তভোগী প্রদীপ জোর্দ্দার ।

প্রদীপ জোদ্দার তার লিখিত অভিযোগে জানান,নিলয় ইসলাম সুমন হালদার, আলী হোসেন (গাজী মোল্লা), রঞ্জিত মন্ডল ও জ্যোৎস্না মন্ডল এলাকায় দাঙ্গাবাজ ও ভূমিদস্যু প্রকৃতির লোক। প্রভাবশালীদের বলে তাদের বিরুদ্ধে কেউ কোন প্রতিবাদ করেতে সাহস পায় না । তারা আইন কানুনের তোয়াক্কা করে না। অভিযোগে আরো জানা যায়,বিবাদীদের সাথে আমার পৈত্রিক ওয়ারিশ সূত্রে প্রাপ্ত জে এল নং-১২, খতিয়ান নং-৩৪৬, দাগ নং- ৪৮, ৪৩, ৪৪ এর ৬২ শতাংশ সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন বিবাদ চলে আসছে।

তারা হঠাৎ বিগত ২৫ জানুয়ারি ২০২৩ উপরোক্ত তফসিল বর্নিত সম্পত্তিতে অনধিকার অনুপ্রবেশ করে জমিতে অবৈধভাবে সাইনবোর্ড লাগায় লাগানোর চেষ্টা করেছে । ভূক্তভোগীর পরিবার তাদের বাঁধা দিলে তারা অকথ্য ভাষায় গালিগালাজ করে ও আমাকে শারিরীকভাবে লাঞ্চিত করে। সবশেষে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে আমি নিজের সম্পত্তি এবং জান মালের নিরাপত্তার জন্য বটিয়াঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি ।
বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ্ জালাল বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *