শেখ শহীদুল্লাহ্ আল আজাদ. স্টাফ রিপোর্টারঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের তালিকাভুক্ত রাষ্ট্রীয় অনুদানপ্রাপ্ত সংগঠন সবুজ পাতার দেশে’র আগামী ২০২১-২২ ও ২২-২৩ অর্থ সনের কার্যক্রম পরিচালনার জন্য গঠনতন্ত্র মোতাবেক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ১৭ সদস্যের নির্বাহী পরিষদ মনোনীত করা হয়েছে।

১) ইফফাত সানিয়া ন্যান্সী ২) রবীন বসাক ৩) এম. শরীফ উদ্দীন টিটো ৪) সামিয়া আক্তার নিতু ৫) সাবিত্রী গাইন নীলিমা ৬) সুনীতি বৈদ্য ৭) মোঃ শফিকুল ইসলাম (শফিক সুমন) ৮) তাহমিনা শেখ তানিয়া ৯) তনুশ্রী দেবনাথ ১০) সঞ্জয় অধিকারী সঞ্জু ১১) রাজিয়া সুলতানা ১২) ঝুমুর দাস ১৩) রাবেয়া খাতুন রাবু ১৪) খুরশিদা আক্তার খুশী ১৫) সানজিদা হক দোলা ১৬) শাবাব সায়েম ও ১৭) তানহা কাজী। গঠিত কমিটির মেয়াদকাল ১ জুলাই, ২০২১ হতে ৩০ জুন ২০২৩ পর্যন্ত।

এ দিকে উক্ত স্বনামধন্য আবৃত্তি সংগঠন, সবুজ পাতার দেশে” সংগঠনের নির্বাহী পরিষদের প্রভাষক ইফফাত সানিয়া ন্যান্সি বলেন, সবুজ পাতার দেশ” আমাদের এই সংগঠন” নিজস্ব সৃজনশীলতা এবং মননশীলতার মাধ্যমে সকলের কাছে অত্যন্ত গ্রহণযোগ্য একটি আবৃত্তি সংগঠন। আবৃত্তির পাশাপাশি নাচ ,গান অভিনয় ,উপস্থাপনা ও সংবাদ পাঠের উপর প্রশিক্ষণ ও বিভিন্ন কর্মশালার মাধ্যমে সংস্কৃতি অঙ্গনে একটি নিজস্ব জায়গা দখল করে নিয়েছে। এছাড়াও এখানকার খুদে খুদে শিশুরা তাদের অনবদ্য পরিবেশনার মাধ্যমে সকলের মন জয় করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *