মোঃ শেখ শহীদুল্লাহ্ আল আজাদ. স্টাফ রিপোর্টারঃ

খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, করোনাকালীন কিংবা যে কোনো দুর্যোগে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের পাশে আছেন থাকবেন।

তিনি আরও বলেন, বর্তমান করোনাকালেও দেশের কোনো মানুষ যাতে খাবারসহ যে কোনো বিষয়ে কষ্ট না পায় সে ব্যাপারে প্রধানমন্ত্রী অত্যন্ত সজাগ ও আন্তরিক। মানুষের কষ্ট লাঘবে সরকার যেকোনো ধরনের সহায়তা দিয়ে এগিয়ে আসছে, আগামীতেও এ সহায়তা অব্যাহত থাকবে।

আজ রবিবার (১৮ জুলাই) সকাল ১১টায় তেরখাদা উপজেলার বারাসাত ইউনিয়ন পরিষদ চত্ত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে পবিত্র ঈদ-উল-আযহা উপলে ভিজিএফ কর্মসূচীর আওতায় গরীব ও দু:স্থ পরিবারদের মাঝে চাল বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

এসময় উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বারাসাত ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, উপজলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা, উপজেলা জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী প্রজিত সরকার, আ’লীগ নেতা প্রনবেশ বালা জুয়েল, হাজী মকবুল হোসেন, সাংবাদিক রাসেল আহমেদ প্রমুখ।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ১৫০৭ টি অসহায় হতদরিদ্রের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.