ইন্দ্রজিৎ টিকাদার
বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি ঃ

খুলনা – ১ আসন (বটিয়াঘাটা-দাকোপ) আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভব্য প্রার্থী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু পাঠাগার’র কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও মতুয়া মহাসঙ্ঘের কেন্দ্রীয় সহ-সভাপতি ড.প্রশান্ত রায়”র ব্যাক্তিগত অর্থায়নে প্রধানমন্ত্রীর পক্ষে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় বটিয়াঘাটা উপজেলার জলমা ইউনিয়নের নিজখামার,ঠিকরাবাঁধ,হোগলাডাঙ্গা, রাজবাঁধ ,কৈয়াবাজার শৈলমারী সহ বিভিন্ন এলাকায় প্রতি বছরের ন্যায় এ বছরও তীব্র শীতে কষ্ট পাওয়া অসহায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন ।

ইতিমধ্যে তিনি দাকোপ উপজেলার বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করেছেন । এছাড়া তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সচিব ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার “একটি বাড়ি’একটি খামার” প্রকল্পের পরিচালক পদে দেয়া দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে প্রশংসিত হয়েছেন । এছাড়াও তিনি অবসরে যাওয়ার পর তাঁর জন্মভূমি খুলনা -১ আসন এর পিছিয়ে পড়া হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন ।

করোনাকালীন সময়ে কর্মহীন মানুষের মাঝে খাদ্য প্রনোদনা সহায়তা প্রদান করে তাদের পাশে থাকার চেষ্টা করেছেন । শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অরবিন্দু মহলদার, বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন,বঙ্গবন্ধু স্মৃতি সংসদ’র সভাপতি হিরন্ময় রায়, মতুয়া মহাসঙ্ঘের জেলা কমিটির সাধারণ সম্পাদক অনুপম টিকাদার, উপজেলা মতুয়া মহাসঙ্ঘের সভাপতি অধ্যাপক পঞ্চানন মন্ডল, জলমা ইউনিয়ন মতুয়া মহাসঙ্ঘের সভাপতি প্রাক্তন শিক্ষক তুলসীদাস মালাকার, ধ্রুব বৈরাগী,যুব নেতা সবুজ মিস্ত্রী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *