ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

আজ দক্ষিণ চব্বিশ পরগনা জেলার গভীর সুন্দর বন এলাকার ক্যানিং পূর্বে র জীবন তলায় গরীব মেধাবী ছাত্র ও ছাত্রীদের মধ্যে পুস্তক বিতরণ করেন পশ্চিম বাংলার বিধান সভার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ও ক্যানিং পূর্বে র বিধায়ক এবং তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক শওকাত মোল্লা।

এদিন তার বিধান সভা এলাকায় নিজের অফিসে তার এলাকার মেধাবী ছাত্র ও ছাত্রীদের কাছে পৌঁছে দিলেন পুস্তক। তিনি বলেন এই এলাকার শিক্ষার মান কে উচ্চস্তরে নিয়ে যাওয়ার জন্য বর্তমান পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কৃতজ্ঞ। তার বিধান সভার বিভিন্ন ইস্কুলে সবুজ সাথী ও কন্যাশ্রী প্রকল্পের আওতায় এনে শিক্ষা প্রতিষ্ঠান গুলো কে দ্রুত পরিবর্তন এনে দিয়েছে।

তিনি নিজের বিধান সভা কেন্দ্রের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে যাতে ইস্কুল পড়ুয়া ছাত্র ও ছাত্রীদের শিক্ষার কোন ঘাটতি না হয় তার জন্য খেয়াল রাখেন। এদিন বহু ছাত্র ও ছাত্রীদের পুস্তক বিতরণ সহ আর্থিক সহায়তা প্রদান করেন। পশ্চিম বাংলার বিধান সভার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ও সুন্দর বন উন্নয়ন বোর্ড এর চেয়্যারম্যান এবং ক্যানিং পূর্বে র বিধায়ক জননেতা শওকাত মোল্লার গরীব মেধাবী ছাত্র ও ছাত্রীদের শিক্ষা প্রতিষ্ঠানে নিয়ে যাওয়ার জন্য বড় ধরনের ভূমিকা পালন করে চলেছেন। এই কাজে তাকে অনুপ্রেরণা প্রদান করছে পশ্চিম বাংলার তৃনমূল দলের সুপ্রিমো ও পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

জননেতা শওকাত মোল্লার এই সামাজিক কাছে সাহায্য করে চলেছে ক্যানিং পূর্বে র তৃনমূল দলের যুব সভাপতি এবং ক্যানিং পূর্বে র তৃনমূল দলের লড়াকু নেতা সাদেক লস্কর এবং ক্যানিং পূর্বে র টু এর সভাপতি জনাব মোক্তার সেখ।।

Leave a Reply

Your email address will not be published.