মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কার মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আজমত উল্লাহ খানের নির্বাচনী প্রচারণায় অংশ হিসেবে প্রতিটি ওয়ার্ডে গণ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের উদ্যোগে নৌকা মার্কার বিশাল মিছিল করতে দেখা গেছে নেতা কর্মীদের। মিছিলে হাজার হাজার মানুষের উপস্থিতি লক্ষ করা গেছে। সিটির ভোটার ও সাধারণ জনগণের সাথে কথা বলে জানা যায়, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে নৌকার জয় হবে বলে জানান তারা।
২৫ তারিখের সিটি নির্বাচনে জনগণের দোয়া ও ভোটের মাধ্যমে শতভাগ বিজয় হবে বলে আশা করেন নৌকার মাঝি এডভোকেট আজমত উল্লাহ খান।

তিনি আরো বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন বয়স হয়েছে ১০ বছর। যে উদ্দেশ্য নিয়ে সিটি কর্পোরেশন সৃষ্টি হয়েছিল আজও সেই লক্ষ্য পূরণ হয়নি। তাই তিনি মনে করেন তিনি যদি গাজীপুর সিটি কর্পোরেশন এর নগর পিতা হিসেবে নির্বাচিত হন, তাহলে তিনি সবার দ্বারে দ্বারে নাগরিক সেবা পৌঁছে দিবেন।

তিনি বিশ্বাস করেন এই পিছিয়ে পড়া সমাজকে আলোকিত করতে হলে আলোকিত মানুষের প্রয়োজন। তাই তিনি সবার আগে সু শিক্ষার দিকে নজর দিবেন। তিনি মনে করেন সুশিক্ষা ছাড়া কখনোই কোন জাতি আলোকিত হতে পারেনা। ভোটের মাঠে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন ভোটের পরিবেশ সম্পূর্ণ সুস্থ রয়েছে তিনি আশাবাদ ব্যক্ত করেন ইনশাল্লাহ আগামী ২৫ শে মে গাজীপুরবাসী তাকে বিপুল ভোটে জয় যুক্ত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *