নিজস্ব প্রতিবেদকঃ

সারাদেশে উৎসবমুখর পরিবেশে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গোদনাইল উচ্চ বিদ্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে বিদ্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা‘র জ্যেষ্ঠ সন্তান এবং আওয়ামী লীগের সভাপতি তিনি। আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।

বুধবার ( ২৮ সেপ্টেম্বর ) বিকেলে নাসিক ১০ নং ওয়ার্ড গোদনাইল উচ্চ বিদ্যালয়ের শ্রেণি কক্ষে গোদনাইল উচ্চ বিদ্যালয়ের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান মানিক

প্রধান অতিথির বক্তব্যে সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান মানিক বলেন, উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছে। ২০৩১ সালের মধ্যে সুখি সমৃদ্ধ দেশ গড়বেন বলে কাজ করে যাচ্ছেন। আজ যারা নবীন তারাই আগামীতে নেতৃত্ব দিবেন। সঠিক নেতৃত্বের জন্য প্রতিষ্ঠিত হতে হবে। মাদক, সন্ত্রাস অরাজগতা থেকে দুরে থাকতে হবে।

সভাপতির বক্তব্যে গোদনাইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন বলেন,
যোগ্য পিতার যোগ্য কন্য। বাংলাদেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তা শেখ হাসিনার কারনেই। প্রতিজ্ঞাবদ্ধ হয়েই পদ্মা সেতু করেছেন। প্রধানমন্ত্রী কিন্তু উড়ে এসে প্রধানমন্ত্রী হয়নি। পড়ালেখা করে প্রধানমন্ত্রী হয়েছে। বাবা মা সকল পরিবারকে হারিয়ে শোক কে শক্তিতে রূপান্তরিত করে দেশের উন্নয়ন করছেন।

গোদনাইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন আহমেদ, গোদনাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মামুদ মিয়া, সহকারী প্রধান শিক্ষক রোকেয়া খাতুন সহ অন্যান্য শিক্ষক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *