সাজাদুর রহমান সাজু
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, ভাইস চেয়ারম্যান এমএ মতিন মোল্লা ও মহিলা ভাইস চেয়ারম্যান পাপিয়া রায় পাখির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৬ জুন) সকাল ১০টায় রংপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

এসময় গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান সহ গত ২১ মে সারাদেশে অনুষ্ঠিত দ্বিতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রংপুর বিভাগের ৮ জেলার ২১ উপজেলা থেকে নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেন। শপথবাক্য পাঠকালে রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফর, রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক রিয়াজ উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শপথ অনুষ্ঠানে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানরা সততা, নিষ্ঠা এবং বিশ্বস্ততার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি দেশের প্রতি অকৃত্রিম বিশ্বাস ও অনুতগত থাকার শপথ নেন। এ ছাড়া নিজ নিজ উপজেলায় সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও নারী নির্যাতনসহ সকল ধরনের অপরাধ নিয়ন্ত্রণে প্রশাসনকে সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

শপথ গ্রহণ শেষে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল নিজ এলাকা গাইবান্ধা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদের সাথে মুঠোফোনে কথা বলে দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন। পরে তিনি নিজ এলাকার মানুষের সাথে কুশল বিনিময়, সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *