মোঃ আজিজুল হক নাজমুল
স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপদেষ্টা উত্তরজনপদের কৃতিসন্তান আলহাজ্ব নাজমুল ইসলাম লিটন ঢাকা থেকে আজ বিকেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় আগমন করলে স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মিরা গাইবান্ধার সীমান্ত এলাকা থেকে মটরসাইকেলের শোভাযাত্রার মধ্য দিয়ে তাকে স্বাগতম জানিয়ে গোবিন্দগঞ্জ শহীদ মিনারে নিয়ে আসে। তিনি সর্বপ্রথম মহান স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে গোবিন্দগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধাঞ্জলী জানান। এরপর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের সাথে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধাঞ্জলী শেষে এক মিনিট নিরবতা পালন করেন।

তার পর কেন্দ্রীয় আওয়ামী সেবচ্ছাসেবক লীগের উপদেষ্টার আগমন উপলক্ষে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হামিদুল হকের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপদেষ্টা আলহাজ্ব নাজমুল ইসলাম লিটন। বক্তব্যে তিনি বলেন অনেক প্রাণ, অনেক আত্মত্যাগের বিনিময়ে এসেছে এ স্বাধীনতা। বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে ত্যাগী পরীক্ষীত বঞ্চিত নেতাকর্মীদের সুসংগঠিত করে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জননেত্রী শেখ হাসিনার পাশে আমরা সবসময় থাকবো। বক্তব্যে তিনি জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচি।এ সময় পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা ঢাকা থেকে উপজেলার সীমান্তে পৌছিলে স্থানীয় নেতৃবৃন্দ তাকে ফুলের মাল্য দিয়ে বরণ করে নেন। শেষে এক বিশেষ মোনাজাত পরিচালনা করেন উপদেষ্টা নাজমুল ইসলাম লিটন নিজেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *