মোহাম্মদ এরশাদুল হক লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে রোহীঙ্গা নারীসহ ২ মাদক পাচারকারীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ এসময় ২ হাজার ৫শ ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

১৭ এপ্রিল শনিবার সকালে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়। গত ১৬ এপ্রিল রাতে পৃথক অভিযানে তাদের আটক করেছে লোহাগাড়া থানা পুলিশের একটি টিম।

আটককৃতরা হলেন, কক্সবাজারের টেকনাফ হৃীলা মোচনী ক্যাম্প এলাকার সাজ্জাত আহমদ এর স্ত্রী ফাতেমা বেগম (২৯) ও রামু রাবেদা দেজুয়াপালং কম্বনিয়া পাড়ার মৃত মোহাম্মদ হোসেন আহমেদ এর ছেলে মোহাম্মদ আরিফ (২০) এসময় থানা সুত্রে জানা গেছে লোহাগাড়া চুনতি চুনতি ফরেস্ট রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের একটি বাসে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ আতিকুর রহমান জানান, মাদকের বিরুদ্ধে থানা পুলিশ জিরো টলারেন্স নিয়মিত অভিযানের অংশ হিসেবে ২ মাদক পাচারকারীকে আটক করা হয় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *