মোহাম্মদ এরশাদুল হক, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হয়েছে লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়া ।

মঙ্গলবার (২৫ মে ) দুপুরে চট্টগ্রাম রেঞ্জে আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় জানুয়ারি থেকে এপ্রিল মাসে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে তাঁকে ক্রেস্ট ও সম্মাননা স্বারক প্রদান করেছেন বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন। এসময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

জানা যায়, গত এপ্রিল মাসে জুড়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার বিভিন্ন জায়গায় চেক পোস্ট বসিয়ে উদ্ধার করেছে প্রায় ১ লক্ষ ৩৯ হাজার পিচ ইয়াবা। যার আনুমানিক মূল্য ৪ কোটি টাকা বলে জানা গেছে। পাচারের কাজ জড়িত আটক করেছে ৪৩ জনকে। মামলা হয়েছে ২৫ টি।

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় এস আই গোলাম কিবরিয়া বলেন, পুরস্কার অর্জনের মধ্য দিয়ে আমার কর্মস্পৃহা আরও বাড়বে।আমি এক্ষেত্রে সবার সহযোগিতা চাই।

তিনি আরো বলেন, এ সফল অভিযান পরিচালনার নেপথ্যের কারিগর ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম স্যার ।

সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে লোহাগাড়াকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

উল্ল্যখ্য – উপ-পরিদর্শক গোলাম কিবরিয়া ২০১৭ সালের জুলাই মাসে লোহাগাড়া থানায় যোগদান করেন। এর আগে কক্সবাজার জেলা পুলিশ, সিলেট মেট্টোপলিটন পুলিশ ও মিশনে কর্মকর্তা ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *