মেহেদী হাসান শুভ চাঁদপুর প্রতিনিধি
অপহরণের ৪দিন পরি চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকার সাভার এলাকা থেকে অপহৃত স্কুল শিক্ষার্থীকে উদ্ধার এবং অপহরণকারী যুবক শাওন হোসেন(২৫)কে আটক করেছে,(হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ।

এর আগে হাজীগঞ্জ উপজেলার দেশগাও জয়নালি আবেদীন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ও ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পুর্ব ইউনিয়নের বালিমুড়া গ্রামের প্রবাসী আব্দুল কাদেরের মেয়ে সামিয়া ইসলাম কাসফি (১৫) গত শুক্রবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় অপহরণের শিকার হয়।

এই ঘটনার পর ওই রাতেই শিক্ষার্থীর মা তিনজনকে আসামী করে ফরিদগঞ্জ থানায় অপরহণের মামলা দায়ের করেন। এছাড়া সহপাঠির খোঁজ ও উদ্ধার চেয়ে হাজীগঞ্জ উপজেলার দেশগাও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন করেন।

প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ জানান, স্কুল ছাত্রী অপহরণের ঘটনার অভিযোগ পেয়ে থানা পুলিশ তাদের উদ্ধারে নেমে পড়ে। ফরিদগঞ্জ থানা পুলিশের বেশ কয়েকটি টিম তাদের তদন্তের একপর্যায়ে আহরণকারীর অবস্থান নিশ্চিত হয়। পরে থানার এসআই বরকতসহ তার টিম ঢাকার সাভারের হেমায়েতপুর এলাকা থেকে অপহরণকারীকে আটকের সাথে সাথে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ থানায় নিয়ে আসে।

তিনি জানান, বখাটে যুবকটি গত বেশ কিছুদিন ধরে ছাত্রীটিকে উত্যক্ত করছিল বলে শিক্ষার্থীর স্বজনরা জানান। এখন অপহরণকারীর অন্যসহযোগিদের আটকের চেষ্টা করা হচ্ছে।

তিনি আরো বলেন, অপহরনকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ এবং ভিকটিম’কে আদালতের মাধ্যমে তার অভিভাবকের কাছে তুলে দেওয়া হয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *