মোঃ মাহিদুল হাসান (মাহি) নিজস্ব প্রতিবেদকঃ-

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

ঘটনাঃ জনৈক মহিলা সাং- বাবুরহাট, থানা ও জেলা- চাঁদপুর থেকে ঢাকা মিরপুর-১ এ যাওয়ার উদ্দেশ্য গত ৯/৬/২০২১ তারিখে রফরফ লঞ্চে ঢাকা সদরঘাটে যায়। পরে সদরঘাট টু মিরপুর রুটে তানজিল পরিবহনে ওঠার পর জনৈক মহিলা তার স্বামীর সাথে কথাবলার কিছুক্ষণ পর হতে জৈনক মহিলার মোবাইলটি বন্ধ পাওয়া যায়। পরে মহিলার স্বামী অনেক খোজা খুজির পর তানজিল পরিবহনের বাস কাউন্টারে যোগাযোগ করে কোন সন্ধান না পেয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন (যার নং-৬৫৯ তারিখ ১০/০৬/২০২১ ইং)। চাঁদপুর সদর মডেল থানা কর্তৃক মহিলাটির অবস্থান সিরাজগঞ্জ এলাকায় বলে যানালে।

জনৈক মহিলাটির পরিবার র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর কাছে মহিলাটিকে উদ্ধারের আকুতি জানায়। এর ধারাবাহিকতায় র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান নেতৃতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার এর মাধ্যমে উদ্ধার কাজ শুরু করে ১২/০৬/২০২১ খ্রীঃ দুপুর ১২.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরস্থ মতিহার থানা এলাকা হতে জনৈক মহিলাকে উদ্ধার করা হয়। পরবর্তীতে জৈনক মহিলাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপহৃরণ কারী চক্রের সদস্যদের কে আটকের চেষ্টা অব্যহত রয়েছে।
র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান জানান র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *