নিজস্ব প্রতিবেদকঃ
যশোরের ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামে জমিতে পানি দেওয়াকে কেন্দ্র করে যুবলীগ নেতা তোতা মিয়া ও তার পরিবারকে মারাত্মক ভাবে পিটিয়ে জখম করেছে বিএনপি নেতা জাকির হোসেন এবং তার সন্ত্রাসী বাহিনী।

গত ০৫/০৯/২০২২ সোমবার সকালে এ ঘটনা ঘটে। এঘটনায় যুবলীগ নেতা তোতা মিয়ার স্ত্রী
আকলিমা খাতুন ঝিকরগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ঝিকরগাছা থানায় লিখিত অভিযোগে আকলিমা খাতুন জানায়, দীর্ঘদিন ধরে তাদের সাথে একই গ্রামের গোলাপ মোড়লের ছেলে জাকির হোসেন ও তাজউদ্দীনের সাথে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিলো।

ঘটনার দিন সকালে জমিতে পানি দেওয়া নিয়ে আমার স্বামীর সাথে জাকির হোসেনের বাকবিতন্ডা হয়। এসময় জাকির হোসেন আমার স্বামীকে থাপ্পড় মারে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় তার সাথে থাকা আরো ৫/৬ জন দৌড়ে গিয়ে বাড়ি থেকে লাঠি ও দেশীয় অস্ত্র এনে মারতে থাকে।

স্বামীকে বাঁচাতে আমি বাঁধা দিতে গেলে তারা আমার স্বামী ও আমাকে মারাত্মক ভাবে জখম করে। এক পর্যায়ে তারা বাড়িতে ঢুকে শোকেস ভাংচুর করে নগদ ১ লাখ ২৭ হাজার টাকা ও ৪২ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনা নিয়ে বাড়াবাড়ি করলে আমাদের পুরো পরিবারকে খুন করা হবে বলে বিভিন্ন ভয়ভীতি দেখায় উল্লেখিত সন্ত্রাসীরা। বর্তমান বাড়িতে গভীর নিরাপত্তাহীনতায় ভুগছেন ভুক্তভোগী পরিবার।

আহত যুবলীগ নেতা তোতা মিয়া বলেন, হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাড়িতে এসে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিষয়টি নিয়ে মিমাংসা করতে চেয়েও ব্যর্থ হয়েছি।

এজন্য থানায় অভিযোগ দায়ের করেছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে জার দাবি জানাচ্ছি।

এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, দুই পক্ষের দুটি পাল্টাপাল্টি অভিযোগ পেয়েছি। আমি অলরেডি তদন্ত করছি। তদন্ত পুর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *