আবদুল্লাহ আল নোমান চট্টগ্রামের পটিয়ায়
চট্টগ্রামের পটিয়ায় (২৮ই সেপ্টেম্বর) দুপুর আড়াইটায়, চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদের সামনে বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে ।

এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী নুরুল হাসান শাওন(২২) এবং গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়ার সময় আবদুল মোমেন(২০) নামের অপর মোটরসাইকেল আরোহী মারা যান।

নিহত নুরুল হাসান শাওন সাতকানিয়া উপজেলার কেঁওচিয়ার ৫নং ওয়ার্ডের নুরু ছফার পুত্র এবং আবদুল মোমেন একই উপজেলার আফজল নগরের মোহাম্মদ শফিউল আলমের সন্তান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বালু বোঝাই ট্রাক এবং মোটরসাইকেল উভয়ই চট্টগ্রাম শহরের দিক হতে আসছিলো। মোটরসাইকেলটি অতিরিক্ত গতি নিয়ন্ত্রণ করতে না পেরে ট্রাকের পেছনে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই একজন পিষ্ট হয়ে মারা যায় ৷ আরেকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ নিয়ে যাওয়ার পথে মারা যান৷

এসময় রাস্তার দুপাশে দীর্ঘ যানজট সৃষ্টি হলে পটিয়া হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন৷

পটিয়া হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান বলেন, ট্রাক মোটর সাইকেল সংঘর্ষ হওয়ার ঘটনায় দূর্ঘটনাস্থলে পৌছে নিহত ব্যক্তি, ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *