গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৩রা আগষ্ট মঙ্গলবার বিকেলে পৌর শহরের পশ্চিম চৌরাস্তায় করোনা প্রতিরোধ বুথ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা পীরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অধ্যাপক রাজিউর রহমান রাজুর সভাপতিত্বে ও রফিকুল ইসলাম ডাবলুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মোঃ ইমদাদুল হক,সহ সভাপতি শামিমুজামান জুয়েল,সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব,সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান জেমস,ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো,দপ্তর সম্পাদক আফরোজ মাহমুদ বিপু,সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু প্রমুখ।

সরেজমিনে দেখা যায়,আলোচনা সভা শেষে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলোর উদ্যোগে ফিতা কেটে ১ টি করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক সহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা ।

সে সময়,ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপলো বলেন,এই করোনা প্রতিরোধ বুথে জনসাধারণের জন্য হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক রয়েছে।এই বুথ সকলের জন্য উন্মুক্ত থাকবে।যে কেউ এখান থেকে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও মাস্ক নিতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *