গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার সাপ্তাহিক বড় হাট ৯নং সেনগাঁও ইউনিয়নের সিন্দুর্না গ্রামে অবস্থিত নসিবগঞ্জ বাজার।

জানা যায় এ বাজার পীরগঞ্জ উপজেলার সর্বোচ বড় হাট এখানে প্রতি বৃহস্পতিবার গরু,ছাগল,হাস,মুরগী,ধান,গম,ভুট্টা,ইত্যাদি সকল প্রকার নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দোকান বসে কেনবেচা হয়।

তবে কোভিড-১৯ এর প্রকোপ বৃদ্ধি হওয়ায় সরকার লক ডাউন ঘোষণা করলে ও ইজারাদার পলাশ রায় বাজার বন্ধ না করলে উক্ত বাজারে পীরগঞ্জ থানা পুলিশ প্রশাসন অভিযান চালিয়ে নসিবগঞ্জ বাজারের দোকান পাট বন্ধ করে বাজার ভেঙে দেন।

উক্ত বাজারে ইজারাদারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।তবে ইজারাদার পলাশ রায়ের সহযোগী মোঃতরিকুল ইসলামের সাথে কথা হলে তিনি সাংবাদিক কে জানান আমরা বাজারের দোকানদার ও ব্যবসায়ীদের নিষেধ করেছি আমার কথা না শুনেই তারা দোকান পাট বসিয়ে ফেলেন।

সে সময় পীরগঞ্জ এসপি সার্কেল মোঃআহসান হাবিব,পীরগঞ্জ থানা তদন্ত ওসি মোঃখায়রুল আলম ডন,এসআই সাধন চন্দ্র রায়ের সঙ্গীয় ফোর্স সহ নসিবগঞ্জ বাজার বন্ধের অভিযানে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পীরগঞ্জ এসপি সার্কেল আহসান হাবীবের সাথে কথা হলে তিনি সাংবাদিক জানান আমরা সরকারের নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করছি।কোভিড-১৯ এর লক ডাউন সরকার ভুমিকা পালন করে।পীরগঞ্জ উপজেলাবাসীকে করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে বাঁচাতে এবং সরকারি নির্দেশ মোতাবেক নসিবগঞ্জ বাজার বন্ধ করেছি।উক্ত সময়ে পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গীতি গমন চন্দ্র রায় গীতি,সাংবাদিক মাহাববুর রহমান বুলু,সাংবাদিক ফাইদুল ইসলাম,সাংবাদিক মোঃপারভেজ হাসান উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *