ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে তিন জন বাংলা মদ সেবন করার দায়ে প্রত্যেককে ২ মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

সোমবার (১৭জুন) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দনগর পলিটেকনিক ইনস্টিটিউট কলেজের পিছনে লিচু বাগান ও পরিষদপাড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

এসময় বাংলা মদ সেবনের সময় হাতে নাতে ধরা পড়েন তিন মাদকসেবী। সেসময় তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন পৌরসভার কলেজপাড়া নিবাসী মৃত আব্দুল মান্নানের ছেলে মোঃ বাবু (৩৫), সেনুয়াপাড়া নিবাসী মৃত সৈলেস সেনগুপ্তের ছেলে টিংকু সেন গুপ্ত, গোয়ালপাড়া নিবাসী মৃত শাফী মুহাম্মদের ছেলে মোঃ আব্দুল হাই । তাদের কাছ থেকে ২ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়।

সেখানে প্রায় নিত্যদিন বাংলা মদ সেবন করা হয়, তারা আজ বাংলা মদ সেবনকালে স্থানীয় একজন উপজেলা নির্বাহী অফিসারকে জানালে, ঘটনার স্থান তাদের হাতে নাতে আটক করা হয়।

এবিষয়ে নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন মুঠোফোনে জানান- মাদকসেবী তারা তাদের দোষ স্বীকার করলে তাদের প্রত্যেককে মাদক নিয়ন্ত্রণ আইনে ২ মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় । উদ্ধারকৃত বাংলা মদ জনসম্মুখে ধ্বংস করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *