আনোয়ার হোসেন আকাশ,ঠাকুরগাঁও থেকে:…..
ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘণ্টায় করোনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। করোনার সংক্রমণ শুরু হওয়ার পর থেকে এটিই জেলায় এক দিনে সর্বোচ্চসংখ্যক মৃত্যু। মারা যাওয়া পাঁচজনের মধ্যে দুজন রানীশংকৈলে, একজন করে সদর, বালিয়াডাঙ্গী ও পীরগঞ্জ উপজেলার বাসিন্দা।

এর আগে ১১ জুন জেলায় চারজন করোনা রোগী মারা গিয়েছিলেন। জেলা সিভিল সার্জন কার্যালয় এসব তথ্য নিশ্চিত করেছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ৭২ জনের মৃত্যু হলো। করোনায় আক্রান্তের বিপরীতে মৃত্যুর হার ২ দশমিক ৪২ শতাংশ।

গতকাল শনিবার সকাল আটটা থেকে আজ রোববার আটটা পর্যন্ত ২৬৫টি নমুনা পরীক্ষার ফলাফলে জেলায় ১২০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৫ দশমিক ২৮ শতাংশ।

দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসিআর ল্যাব, ঠাকুরগাঁওয়ের বক্ষব্যাধি হাসপাতালের জিন এক্সপার্ট পরীক্ষা এবং সদর হাসপাতাল ও উপজেলা হাসপাতালগুলো থেকে পাওয়া অ্যান্টিজেন পরীক্ষার প্রতিবেদন সমন্বয় করে মোট শনাক্তের সংখ্যা জানা গেছে।
নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে সদর উপজেলায় ৫৬ জন, বালিয়াডাঙ্গীতে ২৪, রানীশংকৈলে ১৭, হরিপুর ১৪ ও পীরগঞ্জ উপজেলায় ৯ জন রয়েছেন।

এ সময়ে করোনায় আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। মৃত পাঁচজনের মধ্যে রানীশংকৈল উপজেলার ৬৬ ও ৭০ বছর বয়সী পুরুষ, সদরের ৮০ বছর বয়সী এক পুরুষ, পীরগঞ্জের ৪৮ বছর বয়সী পুরুষ ও বালিয়াডাঙ্গীর ৩৫ বছর বয়সী এক পুরুষ রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *