মোঃ মাসুদ রানা রিপোর্টার

ডোমারের বক্করের মোড়ে ডাকাতির ঘটনায় ডাকাত পরিমল চন্দ্র(৩১),পিতা -অনিল চন্দ্র, গ্রাম -কৃষ্ণপুর, থানা -খানসামা, জেলা দিনাজপুকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

৮ই অক্টোবর রবিবার রাতে দিনাজপুর জেলার খানসামা উপজেলার খানসামা বাজার এলাকার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত পহেলা মে ডোমার থানাধীন ছোট রাউতা ব্রাহ্মণপাড়া এলাকার বিজয় চক্রবর্তির বাড়িতে মধ্যরাতে ডাকাতির ঘটনা ঘটে। ১০/১২জনের ডাকাত দল বাড়ির লোকদের ছোড়া দিয়ে ভয় ভীতি দেখিয়ে তাদের জিম্মি করে ১লাখ ৮৮হাজার টাকা, ২ভরি স্বর্ণালংকার, ৪ভরি রুপার অলংকার, কাসার প্লেট, গ্লাস , বাটি, ৫টি মোবাইল ফোনসহ ২লাখ ৯২হাজার টাকার মালামাল নিয়ে যায়।

এ ঘটনায় পরদিন থানায় মামলা করেন বাড়ির মালিক বিজয় চক্রবর্তি।

ডাকাতের দল মুখে কালো রং মেখে ও মাস্ক পরিহিত অবস্থায় ওই বাড়িতে প্রবেশ করেছিলো। মামলাটি তদন্তকালে এখন পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে । ডাকাত দলটি আন্ত:জেলা ডাকাতির সাথে জড়িত।ডাকাত দলটির সদস্যদের নামে রংপুর বিভাগের বিভিন্ন জেলায় একাধিক ডাকাতি ও চুরির মামলা রয়েছে।

ডোমার থানা সূত্রে জানা যায় : আসামিদের নিকট হতে বাদীর লুন্ঠিত টাকা ১৩,০০০/- , ব্যবহৃত একটি মোবাইল, কাঁসার প্লেট একটি, বাটি দুইটি, ডাকাতি কাজে ব্যবহৃত যানবাহন মোটরসাইকেল তিনটি, উদ্ধারপূর্বক জব্দ করা হয়েছে। বাকি সদস্যদের গ্রেফতার ও অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

আসামির বিরুদ্ধে খানসামা থানায় একটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *