মোহাম্মদ এরশাদুল হক লোহাগাড়া চট্টগ্রাম প্রতিনিধিঃ
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন এর ছায়ার পাড়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে এই ফ্রি ব্লাড নির্নয়ে সোমবার সকাল ১০ ঘটিকার সময় এই অনুষ্টান সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন তরঙ্গ সংগঠন চট্টগ্রাম জেলার সভাপতি সারজিল মাহমুদ আহাদ,প্রচার সম্পাদক অনিকা জাহান,দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল মিজান, নারী ও শিশু বিষয়ক সম্পাদক রিফা আক্তার,লোহাগাড়া উপজেলার সাংগঠনিক সম্পাদক ফরহান উদ্দীন, সাতকানিয়া উপজেলার আহ্বায়ক রবিউল হোসেন কাফি, লোহাগাড়া উপজেলার সহ সভাপতি তৌহিদুল ইসলাম আফরান, অর্থ সম্পাদক সিদরাতুল মুনতাহা, প্রচার সম্পাদক শারাবান তাহুরা ইমলি, সহ প্রচার সম্পাদক মোহাম্মদ শওকত,সদস্য লাবিবা ফেরদৌস, জান্নাতুল ফেরদৌস,সহ প্রমুখ।

এ সময় তরঙ্গ সংগঠন বাংলাদেশ চট্টগ্রাম জেলার সভাপতি শারজিল মাহমুদ আহাদ জানান রক্তদিলে হয় না ক্ষতি জাগে মানবিক অনুভুতি রক্তদিন জীবন বাঁচান এই স্লোগানকে সামনে রেখে আমরা আজকের ব্লাড ক্যাম্পিং সম্পুর্ন করলাম সমাজের প্রত্যাকটা মানুষের ব্লাড গ্রুপ প্রায় সময় বিভিন্ন কাজে প্রয়োজন হয় তাই আমরা এই উদ্যাগ নিয়েছি।

তিনি আর ও বলেন এই পৃথিবীতে যত মহৎ কর্ম আছে তার মধ্য অন্যতম সেচ্চায় রক্তদান যারা সেচ্ছায় এই কাজ করেন তারা প্রকৃত যোদ্ধা তাই সকলকে রক্তদানে উৎসাহিত করা ও রক্তদানে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.