তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ

রাজশাহীর তানোর পৌর যুবলীগের উদ্যোগে বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদতবার্ষিকী ও
জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ, শোকর ্যালী, দোয়া ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে। এদিন গোল্লাপাড়া বাজার আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে তানোর পৌর আওয়ামী যুবলীগের উদ্যোগে একটি বিশাল শোক র ্যালী বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে গোল্লাপাড়া বাজার চত্ত্বরে গিয়ে দোয়া ও আলোচনা সভার মধ্য দিয়ে সম্পন্ন হয়।

জানা গেছে, ২৮ আগষ্ট শনিবার সকালে তানোর পৌর যুবলীগের যুগ্ম-সম্পাদক আনোয়ার পারভেজ বাবুর সঞ্চালনায় ও সহ-সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে গোল্লাপাড়া বাজার চত্ত্বরে আয়োজিত কর্মমসুচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক (দায়িত্বপ্রাপ্ত) ওয়াসিম রেজা লিটন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ প্রতিনিধি উপজেলা যুবলীগের সভাপতি ও চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, জেলা যুবলীগের সহসম্পাদক বদিউজ্জামান নয়ন, আরিফ রায়হান তপন, তানোর পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক বকুল হোসেন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রামকমল সাহা, কাঁমারগা ইউপি আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বী ফরহাদ, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সম্পাদক আমির হোসেন আমিন, বাঁধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন,

তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, চাঁন্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান,কলমা ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, তালন্দ ইউপি আওয়ামী লীগ সভাপতি নাজিমুদ্দিন বাবু, সাইদুর সরকার আবু সাঈদ, বাবু সরকার, সাবেক সভাপতি ওহাব হোসেন লালু, তানোর পৌর আওয়াামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, মোর্শেদুল মোমেনিন রিয়াদ, মাহাবুর রহমান মাহাম,রাশেল সরকার উত্তম, পঙ্কজ হালদার, আবু তারিক ডিটল, রবিউল ইসলাম ও আফজাল হোসেন প্রমুখ।

এদিকে মুলধারা বা স্রোতের বিপরীতে অবস্থান নেয়ায় পৌর যুব লীগের সভাপতি ও সম্পাদককে বাইরে রেখেই কর্মসুচি সফলভাবে সম্পন্ন করা হয়েছে। নেতা ও কর্মী-সমর্থকদের স্বঃত্বস্ফুর্ত অংশগ্রহণে শোক সভা যুবলীগের ব্যানারে স্মরণকালের সর্ববৃহত জনসভায় পরিণত হয়েছে। তবে একটি বিশেষ গোষ্ঠী কর্মসুচি ব্যর্থ ও লোকসমাগম ঠেকাতে নানা প্রপাগান্ডা করেও, তৃণমুলে কোনো সাঁড়া না পেয়ে মানষিক ভাবে ভেঙ্গে পড়েছে, চেহারায় ফুটে উঠেছে হতাশার ছাপ বলে একাধিক সুত্র নিশ্চিত করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *