তানোর(রাজশাহী)প্রতিনিধি
রাজশাহীর তানোরে কীটনাশক ব্যবসায়ীর হাতে কীটনাশক কোম্পানির দুই কর্মকর্তা লাঞ্চিত হয়েছে। গত ৭ জুন সোমবার উপজেলার তালন্দ হাটে এঘটনা ঘটেছে। এদিকে এখবর ছড়িয়ে পড়লে কীটনাশক বিক্রতা সমিতি ওই ব্যবসায়ীর লাইসেন্স বাতিল করার পাশাপাশি দৃস্টান্তমুলক শাস্তির দাবি করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তালন্দ বাজারের মেসার্স সততা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী সামসুল আলম একটি কীটনাশক কোম্পানীর রিজিওনাল সেলস ম্যানেজার জাহিদ হাসান ও বিক্রয় প্রতিনিধিকে মারপিট করে তাদের মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় স্থানীযরা এসে তাদের উদ্ধার ও মোবাইল ফোন ফিরিয়ে দেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যবসায়ী বলেন, কীটনাশক কোম্পানীর ওই দুই প্রতিনিধি মেসার্স সততা ট্রেডার্সে গিয়ে তাদের পণ্যর কথা বলে, এ সময় সামসুল পুরো মাল বাঁকি চাই।তবে লকডাউনে দীর্ঘ সময়
বাঁকি রাখা যাবে না বলে জানালে সামসুল তাদের অকথ্য ভাষায় গালাগাল দেয় তারা এর প্রতিবাদ করলে তাদের মারপিট করে মোবাইল ছিনিয়ে নেয়। এসব নিয়ে থানা পুলিশ বা বাড়াবাড়ি করলে ওই কোম্পানীর কোনো প্রতিনিধিকে উপেজলায় ঢুকতে দেয়া হবে না বলেও হুমকি দেয় সামসুল। এবিষয়ে জানতে চাইলে মেসার্স সততা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী সামসুল আলম অভিযোগ অস্বীকার করে বলেন, এমন কিছু না ছোট ভুল বোঝাবুঝি হয়েছিল মাত্র, তবে সেটা সেখানেই নিষ্পত্তি হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *