তানোর(রাজশাহী)প্রতিনিধি

রাজশাহীর তানোরের কামারগাঁ ইউপির হাতিনান্দা, হাতিশাইল, নেজামপুরসহ বিভিন্ন এলাকায় ধানকাটা বহিরাগত শ্রমিকদের মাঝে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানেটাইজার ইত্যাদি সামগ্রী বিতরণ করা হয়েছে। জানা গেছে, ৩ মে সোমবার স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে তার প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না শ্রমিকদের মাঝে এসব সামগ্রী বিতরন করেছেন। এদিকে একই দিন উপজেলা চেয়ারম্যান হাতিনান্দা গ্রামে রাস্তার প্রটেকশান ওয়াল নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, কামারগাঁ ইউপি আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ ও ইউপি সদস্য আলাউদ্দিন আলী প্রমুখ। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন , দেশের করোনা ভাইরাসের সময় সব বিত্তবানদের এগিয়ে আশা উচিত, তিনি বলেন, যার যতটুকু সামর্থ আছে তা নিয়েই নিজ নিজ এলাকার কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাড়াতে হবে, তাহলে কিছুটা হলেও এসব মানুষগুলো উপকৃত হবে।

তিনি বলেন, এমন দুর্যোগের সময় কর্মহীন মানুষগুলোর দুর্ভোগের সীমা নাই, এ সময় সবাইকে মানবিক ভাবে মানবতার হাত বাড়িয়ে দিতে আহ্বান জানিয়েছেন। তিনি সবাইকে অনুরোধ করে বলেন, তানোরেও দেখা দিয়েছে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব তাই আতঙ্ক নয় প্রয়োজন সচেতনতা, ভয় নয় করতে হবে জয়, প্রতিকার নয় প্রতিরোধ চাই। তিনি বলেন,এই জন্য আমাদের নিজ নিজ বাড়িতে অবস্থান নিয়ে পরিস্কার পরিছন্ন থাকতে হবে, তাহলেই করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পাওয়া সম্ভব, তাই আপনারা কেউ বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের হবেন না, আপনাদের কোন সমস্যা হলে প্রশাসন অথবা আমাকে খবর দিন আমরা আপনাদের সব রকমের সহযোগিতা করবো ইনশাল্লাহ্।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *