তানোর(রাজশাহী)প্রতিনিধি

রাজশাহীর তানোরে সনাতন ধর্মালম্বী এক যুবক হত্যা মামলায় র‌্যাবের সহায়তায় বাদল নামে (৪৫) এক আসামীকে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ। গত ১ মে শনিবার দিবাগত রাতে নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার খড়িবাড়ি হাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি একই উপজেলার সাদাপুর গ্রামে। তিনি ওই গ্রামের জিন্নাত আলীর পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তানোর উপজেলার কলমা ইউপির চোরখোর এনায়েতপুর গ্রামের নির্মল দাসের পুত্র প্রকাশ দাস (২০) বুধবার ২৮ এপ্রিল রাতে নিজ এলাকায় ক্যারাম বোর্ড খেলা দেখছিলেন। ওই সময় তার কাছে ফোন আসে। এরপর তিনি ফোন ধরে স্থান ত্যাগ করেন। পরে তিনি নিখোঁজ হন। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও ওই রাতে সন্ধ্যান পাননি। পরদিন ২৯ এপ্রিল বৃহস্পতিবার সকালে তানোর উপজেলার বংশিধরপুর এলাকায় রাস্তার পাশ থেকে প্রকাশের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।

এঘটনায় নিহতের পিতা নির্মল দাস বাদী হয়ে বৃহস্পতিবার রাতে তানোর থানায় হত্যা মামলা দায়ের করেন। এতে বাদলসহ বেশ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী দেখানো হয়। ওই মামলার সূত্র ধরে র‌্যাব-৫ এর সহায়তায় বাদলকে গ্রেফতার করে পুলিশ। পরে আইনি প্রক্রিয়া শেষে ৭ দিনের রিমান্ড চেয়ে সংশ্লিষ্ট আদালতে আজ (২ মে) বাদলকে হাজির করা হয়।

এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, র‌্যাবের সহায়তায় মামলার প্রধান আসামী বাদলকে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। আদালতে রিমান্ড মঞ্জুর হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *