নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার শম্ভু পুরা ইউনিয়নের দূর্গাপ্রসাদ গ্রামের মোসাম্মৎ নিপা আক্তার (১৯) পিতা আবুল হাশেমের মেয়ের সাথে একই গ্রামের রোমান মিয়ার সাথে চার বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়েছে বলে জানা যায়।

বিয়ের পর থেকে গোপনে পর পুরুষের সাথে প্রেমের সম্পর্কে ঝড়িয়ে পরেন নিপা আক্তার জানিয়েছেন তার স্বামী রোমান মিয়া। পরিবারের লোকজন বিষয়টি অনুমান করতে পেরে বুঝিয়ে শুনিয়ে ঘর সংসার করার পরামর্শ দেন। চার বছর দাম্পত্য জীবনে ফুটফুটে তিন বছরের একটি পুত্র সন্তান রয়েছে তার। ভুক্তভোগী সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরী করেন। সাধারণ ডায়েরী থেকে জানা যায় যে গত ৬ মে দুপুরে দিকে সুযোগ বুঝে ঘরে থাকা নগদ একলক্ষ টাকা ও তিন ভরি স্বর্ণ অলংকার নিয়ে প্রেমিকের সাথে পালিয়ে যায়।

পরকীয়ার টানে ৩ বছরের ছেলে রেখে পর পুরুষের সাথে অন্যত্র পালিয়ে যায়। খোঁজ খবর নিয়ে জানা যায় কথিত প্রেমিকের নাম মোঃ শান্ত (২২) পিতা জয়নাল গ্রাম মঙ্গলের গাঁও ইউনিয়ন পিরোজপুর সোনারগাঁ নারায়ণগঞ্জ। ভুক্তভোগী জানান থানায় সাধারণ ডায়েরী করায় নিপা আক্তার ও মোহ শান্তর পরিবার বিভিন্ন ভাবে নানান ধরনের হুমকি ধমকি প্রদান করে যাচ্ছেন। সোনারগাঁ থানা পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম সুমন ( ওসি তদন্ত) জানান ভুক্তভোগী সাধারণ ডায়েরী করেছেন তাদেরকে আইন অনুযায়ী সহায়তা প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.