ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
আজ ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলায় তৃনমূল দলের পক্ষ থেকে একটি রোড শো করা হয়। এই রোড শো তে উপস্তিত ছিলেন পশ্চিম বাংলার তৃনমূল দলের যুবরাজ শ্রী অভিষেক ব্যানার্জী এম পি। তিনি আগামী তে ত্রিপুরায় ক্ষমতা দখল করার ডাক দিলেন।

তিনি বলেন ত্রিপুরায় ক্ষমতা দখল করতে বিজেপি কে উৎখাত করতে হবে। সেই সাথে ত্রিপুরার মাটিতে উন্নয়নের লক্ষ্যে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি ত্রিপুরার মাটিতে উন্নয়নের ডাক দেবার সাথে সাথে ত্রিপুরার রাজ্যে বিশৃঙ্খলা সৃষ্টি কারী দল বিজেপি কে উৎখাত করে প্রকৃত গনতান্ত্রিক সরকারের প্রতিষ্ঠিত করতে হবে। তার জন্য ত্রিপুরার মানুষ কে এগিয়ে আসতে হবে।

পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে উন্নয়ন হয়েছে তা ত্রিপুরার মাটিতে সেই উন্নয়ন হবে বলে জানিয়েছেন। ত্রিপুরার মানুষের ন্যায় অধিকার ও পূণাঙ্গ গনতান্ত্রিক সরকার দেবার অঙ্গীকার করেন আগামী নির্বাচনে তৃণমূল কংগ্রেস কে ক্ষমতায় আনার জন্য ত্রিপুরার মানুষের কাছে আবেদন করেন।

আজকের এই বিশাল রোড শো তে উপস্তিত ছিলেন পশ্চিম বাংলার সাবেক মন্ত্রী ও সাবেক বিজেপি নেতা এবং ত্রিপুরার অবজারভার শ্রী রাজীব ব্যানার্জী এবং ত্রিপুরার রাজ্যের তৃনমূল দলের নেতৃত্ব।।

Leave a Reply

Your email address will not be published.