কলকাতা শহর থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

অসহায় ও সমাজের অবহেলিত এবং দুস্থ মানুষের পাশে দাড়াতে আজ মগরাহাট পশ্চিম বিধান সভা কেন্দ্রের অন্তর্গত উস্তির নাজরা জুনিয়র স্কুলে একটি সাধারণ মানুষের জন্য রক্ত দান শিবিরের আয়োজন করেন মগরাহাট পশ্চিম বিধান সভা কেন্দ্রের যুব তৃনমূল দলের অন্যতম যুব তৃনমূল নেতা জনাব ইমরান মোল্লা।

এবং এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিম বঙ্গ সরকারের সাবেক সংখ্যালঘু ও মাদ্রাসা দপ্তরের মন্ত্রী এবং বর্তমান মগরাহাট পশ্চিম বিধান সভা কেন্দ্রের বিধায়ক জনাব গিয়াসউদ্দিন মোল্লা। তিনি এই মহৎ রক্তদান শিবির গুরুত্ব ও তাৎপর্য ব্যাক্ষা করেন আগত জনসাধারণের কাছে।

তার বক্তব্য এই করোনা ভাইরাস পরিস্তিতিতে কতটা রক্ত এর প্রয়োজন তা বুঝিয়ে বলেন। তার বক্তব্য ছিল সামান্য রক্তের বিনিময়ে বহু সংখ্যক মানুষের জীবন ফিরে পেতে পারেন। যদি আমরা সবাই দেশ ও সমাজ এবং জাতির জন্য রক্ত দিতে এগিয়ে আসি।

তিনি বলেন তার সরকার ও দলের সুপ্রিমো জননেত্রী এবং পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এই কাজ পশ্চিম বাংলার বিভিন্ন যায়গায় চলছে। এই মহান কাজ করতে এগিয়ে এসেছেন মগরাহাট পশ্চিম বিধান সভা কেন্দ্রের সকলের প্রিয় পাত্র ও জন যুব তৃনমূল দলের নেতা জনাব ইমরান মোল্লা। তার এই সাধু উদ্দেশ্যে কে স্বাগত জানাই।

কারণ এই অনুষ্ঠানে সকল মানুষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তৃনমূল দলের যুব নেতা জনাব ইমরান মোল্লা বহু আগে থেকেই সাধারণ মানুষের পাশে থেকে পশ্চিম বাংলা সরকারের জন উন্নয়ন মুখি কাজ কে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিয়েছেন। এবং সাধারণ মানুষের আপদে ও বিপদে তাদের পাশে দাঁড়িয়েছে।

আজ এই মহৎ রক্তদান শিবির তা মনে করিয়ে দিয়েছে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মগরাহাট পশ্চিম বিধান সভা কেন্দ্রের অনেক যুবনেতা ও পঞ্চায়েত সমিতি ও গ্রাম পঞ্চায়েত সদস্যরা। এই অনুষ্ঠানে বহু সংখ্যক মানুষ স্বেচ্ছায় রক্ত দান করেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *